বুধবার, ১১ মে, ২০১৬

মরণোত্তর সম্মাননা পাচ্ছেন সালমান শাহ

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম:

সালমান শাহ

সালমান শাহ

বিনোদন ডেস্ক : এক সময়ের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ্। অনেক আগেই ভক্তদের ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন তিনি। এবার মরণোত্তর বাবিসাস অ্যাওয়ার্ড প্রদান করা হবে এই প্রয়াত চিত্রনায়ককে। বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) এই মরণোত্তর সম্মাননা প্রদান করতে যাচ্ছে।

আগামী ১৩ মে, শুক্রবার বিকেল ৫ টায় মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে (বাবিসাস) এর ১৫তম বর্ষপূর্তি উপলক্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ধ্রুব মিউজিক স্টেশন বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৫’। আর এ অনুষ্ঠানে প্রয়াত এই নায়ককে সম্মান জানাতে তার মায়ের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হবে।

এ অনুষ্ঠানে চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত, মঞ্চ, নৃত্য, বিজ্ঞাপনচিত্রসহ বিভিন্ন বিভাগে গুণী তারকা কলা-কুশলীদেরও অ্যাওয়ার্ড প্রদান করা হবে। একইসঙ্গে থাকবে তাদের মনোমুগ্ধকর পরিবেশনা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রেলমন্ত্রী মজিবুল হক মুজিব (এমপি), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার (এমপি), বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, ধ্রুব মিউজিক স্টেশনের কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন বাবিসাস এর সভাপতি আবুল হোসেন মজুমদার।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: