মঙ্গলবার, ২৯ মার্চ, ২০১৬

যশোরে বিএনপি নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা



স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম : যশোর সদর উপজেলার শ্যামনগরে ইদ্রিস আলী (৪৮) নামে এক বিএনপি নেতাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শ্যামনগর বাজারে তাকে হত্যা করে।
নিহত ইদ্রিস আলী স্থানীয় কাশিমপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সভাপতি ও ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। আগামী ৩১ শে মার্চ অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনকে কেন্দ্র করে জনমনে আতঙ্ক সৃষ্টি ও ভোট কেন্দ্র দখলের জন্য ত্রাস সৃষ্টি করতে এই হত্যাকান্ড সংঘটিত করেছে বলে দাবি করছেন নিহতের স্বজনরা।
নিহতের লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইদ্রিস আলী শ্যামনগর বাজারে শাহজাহানের তেলের দোকানের সামনে ক্যারাম বোর্ড খেলছিলেন। এসময় একটি মোটরসাইকেলে তিন ব্যক্তি গিয়ে ইদ্রিসকে লক্ষ্য করে কয়েকটি গুলি ছোড়ে। তিনি বুকে ও মাথায় গুলিবিদ্ধ হন। পরে দুর্বৃত্তরা কয়েকটি ফাঁকা গুলি ছুড়ে এলাকা ত্যাগ করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডাক্তার আব্দুল্লাহ আল মামুন তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্বজনরা জানান, ইদ্রিস আলী একসময় চরমপন্থি রাজনীতির সাথে যুক্ত ছিলেন। পরবর্তীতে তিনি সক্রিয়ভাবে বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত হন। নির্বাচিত হন কাশিমপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সভাপতি। দেশের রাজনৈতিক প্রেক্ষাপট পরিবর্তন হলে ইদ্রিস আলী নিরাপত্তা জনিত কারনে গ্রাম ছেড়ে সাতমাইল বাজারে বসবাস শুরু করেন। বেশকিছুকাল ধরে তিনি বালুর ব্যবসা করে আসছিলেন।
যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ সাবেরুল হক সাবু বলেন, নিহত ইদ্রিস আলী কাশিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: