বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০১৬

ইন্টারনেটে ভাইরাল রহস্যময় সেলফি



স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম:
ইন্টারনেটে ভাইরাল রহস্যময় সেলফি সেলফিটি দেখে কী মনে হচ্ছে? কাপলের সেলফি, তাই তো? কিন্তু একটু ভালো করে খেয়াল করলে, চমকে উঠতে বাধ্য হবেন। রহস্যময় মনে হবে সেলফিটি।

এখনো যদি ব্যতিক্রম কিছু না খুঁজে পান, তাহলে ছবিটিতে থাকা জানালার কাচের দিকে লক্ষ্য করুন। এবার নিশ্চয়ই রহস্যময় মনে হচ্ছে সেলফিটি। আসলেই তাই।
কারণ পেছন দিকের কাচে এই কাপলের পেছনের দিকটা দেখা যাওয়ার কথা কিন্তু এই সেলফিতে দেখা গেছে, মেয়েটিকে সামনের অবস্থাতেই! অর্থাৎ কাচেও সামনের দিকে আবার সেলফিতে সামনের দিকে। এটা কীভাবে সম্ভব সেটাই বোঝা যাচ্ছে না।
টুইটারে এই ছবিই এখন ভাইরাল। ১৬ হাজারেরও বেশি শেয়ার হয়েছে এই ছবি।
সেলফিটি মূলত ৯গ্যাগ ডটকম ওয়েবসাইটে পোস্ট করা হয়েছিল। পরবর্তীতে টুইটার ব্যবহারকারী @itsthemans তার টুইটার অ্যাকাউন্টে সেলফিটি পোস্ট করেন এবং বলেন, ‘এটা কী ধরনের ভৌতিক ঘটনা’। এরপর তা টুইটারে ভাইরাল হয়ে যায়।
সেলফি নিয়ে কারো মন্তব্য, এটি ভৌতিক সেলফি। আবার কারো মন্তব্য, ফটোশপের কারসাজি।

তবে টুইটারের এক ব্যবহারকারী তার ব্যাখায় বলেছে, ‘মেয়েটি যদি সঠিক সময়ে তার মাথা ঘুরিয়ে থাকে তাহলে ক্যামেরায় তার উভয় সময় ধারণ হয়েছে। অনেক ফোনের ক্যামেরাতেই এখন রোলিং সাটার থাকে, ফলে দুটি প্যানেল কাজ করার মধ্যে সেন্সর চালু হওয়ার যে সময়টা থাকে, সে সময়ে মেয়েটি মাথা ঘোরানোয় এমনটা হতে পারে।’

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: