রবিবার, ৩ এপ্রিল, ২০১৬

যুক্তরাষ্ট্রে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ২

ফিলাডেলফিয়ায় লাইনচ্যুত হওয়া ট্রেনটি
   স্বদেশসময়টোয়েন্টিফোরডটকম:যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলীয় ফিলাডেলফিয়া শহরের কাছে একটি ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত হয়েছে দুজন। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে।
বিবিসি অনলাইনের এক খবরে রোববার এ তথ্য জানানো হয়েছে।
রেল করপোরেশন আমত্রাকের ৮৯ নম্বর ট্রেনটি নিউ ইয়র্ক থেকে জর্জিয়ার সাভানাহ যাওয়ার সময় লাইনচ্যুত হয়। রেললাইন সংস্কারের একটি মেশিনের সঙ্গে ধাক্কা খেয়ে ট্রেনটি লাইন থেকে ছিটকে পড়ে।
স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, ট্রেনটিতে ৩৪১ জন যাত্রী এবং সাতজন ক্রু ছিলেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
আমত্রাক কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছেন, ফিলাডেলফিয়ার ২৪ কিলোমিটার দূরে ট্রেনটি লাইন থেকে ছিটকে যায়। এ দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। বিবৃতিতে আরো জানানো হয়েছে, দুর্ঘটনার পর সেখানে জরুরি বিভাগের কর্মকর্তারা পৌঁছেছেন। দুর্ঘটনার কারণ জানতে তদন্ত শুরু হয়েছে।
তবে এবিসির খবরে বলা হয়েছে, দুজন নিহত হয়েছে এবং আহত হয়েছে ৩০ জন যাত্রী।
গত বছর মে মাসে ফিলাডেলফিয়া থেকে নিউ ইয়র্কগামী একটি ট্রেন লাইনচ্যুত হয়। ওই ঘটনায় সাতজন নিহত ও প্রায় ২০০ জন যাত্রী আহত হয়।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: