শুক্রবার, ১ এপ্রিল, ২০১৬

উড়ালসড়ক দুর্ঘটনা আদালতে নেওয়া হবে নির্মাতা প্রতিষ্ঠানের কর্মকর্তাদের

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম:
 ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার জোড়াসাঁকোতে বৃহস্পতিবার নির্মাণাধীন বিবেকানন্দ উড়ালসড়ক ধসের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ২৬ এ দাঁড়িয়েছে। শনিবার পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমগুলো এ তথ্য জানিয়েছে।
আদালতে নেওয়া হবে নির্মাতা প্রতিষ্ঠানের কর্মকর্তাদের
এদিকে উড়ালসড়কটি নির্মাণকারী প্রতিষ্ঠান আইভিআরসিএর গ্রেফতারকৃত তিন কর্মকর্তাকে আজ আদালতে হাজির করা হচ্ছে। শুক্রবারই ওই প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল।

শনিবার ভেঙে পড়া উড়ালসড়কের নিচে ৩৬ ঘণ্টা চাপা পড়ে থাকার পর উদ্ধার করা হয়েছে লরির খালাসির দেহ। এখনো বিপজ্জনকভাবে বিবেকানন্দ সেতুর একটা অংশ ঝুলে রয়েছে লরির ওপর। লরি সরাতে গেলে ওই অংশ ভেঙে পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এদিকে উড়ালসড়ক নির্মাণকারী প্রতিষ্ঠান আইভিআরসিএর আরো বেশ কয়েকজন কর্মকর্তাকে শনিবার আটক করে জেরা করছে পুলিশ। সকাল থেকে সংস্থার বেশ কয়েকটি অফিসে তল্লাশি অভিযান চলছে। আদালত থেকে ইতিমধ্যেই আইভিআরসিএর সব অফিস এবং কর্মকর্তাদের বাড়িতে তল্লাশির ওয়ারেন্ট পেয়েছে পুলিশ।

আইভিআরসিএর বিরুদ্ধে গতকালই হত্যা ও হত্যাচেষ্টার মামলা দায়ের করা হয়েছে। সংস্থার জ্যেষ্ঠ সহব্যবস্থাপক মল্লিকার্জুন, স্ট্রাকচারাল ম্যানেজার প্রদীপ সাহা এবং সংস্থার অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার দিব্যজ্যোতি মজুমদারকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। শনিবার তাদের ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হবে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার জোড়াসাঁকোতে নির্মাণাধীন বিবেকানন্দ উড়ালসড়ক ধসে পড়ে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: