মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০১৬

খালেদা জিয়ার জামিন মঞ্জুর


স্বদেশসময়টোয়েন্টিফোরডটকম:
রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় নাশকতার মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে ঢাকার মহানগর দায়রা জজ (১ নম্বর মহানগর বিশেষ ট্রাইব্যুনাল) আদালত জামিন মঞ্জুর করেন।

এর আগে বেলা পৌনে ১১টার দিকে আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

তার আগে সকাল সাড়ে ১০টার আদালত প্রাঙ্গনে পৌঁছান তিনি। এর ১০ মিনিটর পর তিনি ঢাকা মহানগর দায়রা জজ আদালত ভবনের দ্বিতীয় তলার আদালত কক্ষে যান।
সেখানে গ্রেফতারি পরোয়ানা সংক্রান্ত যাত্রাবাড়ীর মামলায় আত্মসমর্পণ করে তিনি আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন।

বেগম খালেদা জিয়ার আইনজীবী এডভোকেট সানাউল্লাহ মিয়া বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকায় আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে তিনি আজ  আত্মসমর্পণ করেছেন।
মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) বশির উদ্দিন গত বছরের ৬ মে ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে আসামিদের বিরুদ্ধে হত্যা ও বিস্ফোরক আইনে পৃথক দুটি অভিযোগপত্র দাখিল করেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: