বুধবার, ৬ এপ্রিল, ২০১৬

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ১

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ১      
স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম:  : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে বিপ্লব (৪০) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে পাইপগান, দুই রাউন্ড গুলি ও রাম দা উদ্ধার করা হয়েছে।
 
মঙ্গলবার (৫ এপ্রিল) দিনগত মধ্যরাতে রামরাইল এলাকার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত সেতুর দক্ষিণ পাশের বালুর মাঠ থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর গ্রামের অাবু তালেব মিয়ার ছেলে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান জানান, মধ্যরাতে সড়ক ডাকাতির উদ্দেশে অস্ত্র ও গুলি নিয়ে ওই মাঠে অবস্থান করছিলেন বিপ্লব। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছে অস্ত্র ও গুলি পাওয়া যায়।
তিনি আরো জানান, বিপ্লবের বিরুদ্ধে সদর থানায় সাতটি মামলা রয়েছে। এ ঘটনায় আরো একটি মামলা দিয়ে দুপুরে তাকে অাদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: