বুধবার, ৬ এপ্রিল, ২০১৬

না.গঞ্জে ৫ খুন: একমাত্র আসামি ভাগ্নে মাহফুজ

না.গঞ্জে ৫ খুন: একমাত্র আসামি ভাগ্নে মাহফুজ

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম:
 নারায়ণগঞ্জের আলোচিত পাঁচ খুনের ঘটনায় গ্রেফতারকৃত ভাগ্নে মাহফুজকে একমাত্র আসামি করে অভিযোগপত্র দাখিল করেছে তদন্ত সংস্থা জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম ফারুকের আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আবুল খায়ের।

বুধবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন জানান, চলতি বছরের ১৫ জানুয়ারি রাত ৩টা থেকে পরদিন ১৬ জানুয়ারি সকাল ৭টার মধ্যে নিহত লামিয়ার স্বামী শফিকুল ইসলামের ভাগ্নে মাহফুজ দুই শিশুসহ একই পরিবারের পাঁচজনকে হত্যা করে। খুনের ঘটনায় নিহত লামিয়ার স্বামী শফিকুল ইসলাম বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহারে শফিকুল ইসলাম হত্যাকা-ের জন্য তার বোনের ছেলে মাহফুজকে সন্দেহজনক হিসেবে অভিযোগ করেন। পরে মামলার তদন্তভার জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গত ১৮ জানুয়ারি মাহফুজকে গ্রেফতার আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দা পুলিশ। পরে মাহফুজ আদালতে হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: