সোমবার, ১৮ এপ্রিল, ২০১৬

স্বর্ণের দোকান লুটে জড়িত ২ ডাকাত র‌্যাবের গুলিতে নিহত

স্বর্ণের দোকান লুটে জড়িত ২ ডাকাত র‌্যাবের গুলিতে নিহত

স্বর্ণের দোকান লুটে জড়িত ২ ডাকাত র‌্যাবের গুলিতে নিহত

চট্টগ্রাম, ১৮ এপ্রিল, স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম: চট্টগ্রামের মিরসরাইয়ে স্বর্ণের দোকান লুটের ঘটনায় সন্দেহভাজন ২ ডাকাত র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৮টি অস্ত্রসহ গুলি উদ্ধার করা হয়েছে। আজ সোমবার ভোর ৪টার দিকে মিরসরাইয়ের মুহুরী প্রজেক্ট এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে এ ঘটনা ঘটে বলে দাবি র‌্যাবের।
কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহতরা হলেন- পিরোজপুরের মঠবাড়িয়ার ইয়াকুব ও কামরুল হাসান। তাদের মধ্যে নিহত ইয়াকুব স্বর্ণ লুটের ঘটনায় সিসিটিভির ফুটেজে প্রধান সন্দেহভাজন হিসেবে সনাক্ত।
র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিফতা উদ্দিন জানান, মুহুরী প্রোজেক্ট এলাকায় ‘একদল দুর্বৃত্ত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে’- এমন খবরে র‌্যাবের একটি দল সেখানে অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির মধ্যে ইয়াকুব ও কামরুল নিহত হয়।
তিনি বলছেন, গোলাগুলির পর তারা ঘটনাস্থল থেকে ৪টি পিস্তল, দুটি দোনলা ও একটি একনলা বন্দুক, একটি ওয়ান শুটার গান এবং ডাকাতিতে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছেন।
২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় মাগরিবের নামাজের সময় বারৈয়াহাট বাজারের মসজিদ মার্কেটে ‘শামীম জুয়েলার্সে’ ডাকাতির ঘটনা ঘটে। ওই দোকানের মালিক শাহাবুদ্দিন সে সময় পুলিশকে বলেছিলেন, ডাকাতরা মাইক্রোবাস ও মোটরসাইকেলে করে এসে দোকানে ঢুকে অস্ত্রের মুখে সাড়ে তিনশ’ ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়। ডাকাতি শেষে পালানোর সময় তাদের ফাটানো হাতবোমায় এক স্কুলছাত্রসহ দুজন আহত হন সেদিন।
র‌্যাবের অধিনায়ক মিফতা উদ্দিন বলেন, ডাকাতির পর শামীম জুয়েলার্স থেকে সংগ্রহ করা সিসিটিভি ফুটেজে ইয়াকুব ও কামরুলকে দেখেছেন তারা

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: