শুক্রবার, ১ এপ্রিল, ২০১৬

পদত্যাগ নিয়ে মুখ খুললেন পিসিবি চেয়ারম্যান

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম

শাহরিয়ার খান ভারতে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা নামছে আগামীকালের ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে। এই বিশ্বকাপে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে পাকিস্তান। ব্যর্থতার জন্য জবাবদিহির মুখোমুখি পাকিস্তান দলের কোচ, অধিনায়কসহ দলের অন্য খেলোয়াড়রাও। এই অবস্থায় বেশ কিছুদিন ধরেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান শাহরিয়ার খানের পদত্যাগ নিয়েও গুঞ্জন উঠেছে ।

শাহরিয়ার খানএতদিন নিরব থাকলেও নিজের পদত্যাগের গুঞ্জন নিয়ে এবার মুখ খুলেছেন পিসিবি চেয়ারম্যান। সাংবাদিকদের পরিস্কারভাবে জানিয়েছেন, পদত্যাগের কোনো সম্ভাবনা নেই তার।

বাংলাদেশে অনুষ্ঠিত এশিয়া কাপ এবং ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপে বাজে পারফরম্যান্স করেছে পাকিস্তান ক্রিকেট দল। দলের এই ব্যর্থতার পরই বোর্ড চেয়ারম্যানের পদত্যাগ নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে। শুক্রবার এক সংবাদ সম্মেলনে নিজের পদত্যাগের বিষয়টি সত্যি নয় বলে জানান তিনি।
সাংবাদিকদের উদ্দেশ্যে ৮২ বছর বয়সি শাহরিয়ার খান বলেন, ‘আমি পদত্যাগের কথা বিবেচনা করছি গুঞ্জনটি সত্য নয়।’
বিশ্বকাপে গ্রুপপর্বে চারটি ম্যাচের মধ্যে তিনটিতেই হেরেছে পাকিস্তান। দলের এমন বিপর্যয় নিয়ে তদন্ত করছে পিসিবির ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি।
প্রসঙ্গত, এই মেয়াদের দায়িত্ব ছাড়াও ২০০৩ থেকে ২০০৬ সাল পর্যন্ত পিসিবির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন শাহরিয়ার খান।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: