বুধবার, ৬ এপ্রিল, ২০১৬

লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে গৃহকর্তা নিহত

লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে গৃহকর্তা নিহত

লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে গৃহকর্তা নিহত

লক্ষ্মীপুর, ০৬ এপ্রিল,স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম: : লক্ষ্মীপুরের কমলনগরে ডাকাতের গুলিতে আবদুল ওদুদ জমাদার (৬০) নামে এক গৃহকর্তা নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন তার ছেলে ও নাতী। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার চর লরেন্সে এ ঘটনা ঘটে। নিহত ওদুদ জমাদার ওই গ্রামের প্রয়াত চকু মিয়া জমাদারের ছেলে।
তার ছেলে আবদুর রহমান (৪৫) ও নাতী রাসেল মিয়াকে (১৯) গুলিবিদ্ধ অবস্থায় নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, রাত ৩টার দিকে ১৭ থেকে ১৮ জনের একদল মুখোশধারী সশস্ত্র ডাকাত ওই এলাকার আবদুল ওদুদ জমাদারের বসতঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। ওই সময় তারা সব লুটে নিতে গেলে পরিবারের সদস্যরা বাধা দেয়। একপর্যায়ে ডাকাতরা গৃহকর্তা ওদুদ জমাদারকে গুলি এবং আহতদের ধারালো অস্ত্র দিয়ে আঘাত ও মারধর করে নগদ অর্থ-স্বর্ণালঙ্কারসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওদুদ জমাদারকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে রাতেই একই এলাকা থেকে নুরুল আমিন নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: