রবিবার, ১ মে, ২০১৬

অল্পের জন্য বেঁচে গেলেন হেমা

হেমা মালিনি

হেমা মালিনি

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম:

বিনোদন ডেস্ক : অল্পের জন্য বেঁচে গেলেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী। গতকাল শনিবার এক অনুষ্ঠানে যাওয়ার পথে তার গাড়িটি সড়ক দুর্ঘটনার শিকার হয়।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, দীন দয়াল উপাধ্যায় পশুচিকিৎসা বিশ্ববিদ্যালয় ও গৌ অনুসন্ধান কেন্দ্রের একটি অনুষ্ঠান উদ্বোধন করতে যাচ্ছিলেন হেমা। যাত্রা পথে হাইওয়ে থানার কাছে পৌছানোর পর হঠাৎ হেমার গাড়ির সামনে এসে থামে একটি গাড়ি। এতে হেমার গাড়িও ব্রেক কষে। এদিকে হেমার পেছন দিক থেকে দ্রুতগতিতে একটি গাড়ি আসছিল। গাড়িটি হেমার গাড়ির পাশ ঘেঁষে কোনরকম বেরিয়ে যায়।

এ প্রসঙ্গে বিজেপি নেতা সঞ্জয় গোভিল জানিয়েছেন, ঘটনার পরই পালিয়ে যায় দ্রুতগতিতে আসা  গাড়িটি। আর হেমা এখন সুস্থ রয়েছেন।

গত বছর রাজস্থানে দুর্ঘটনার শিকার হয়েছিল হেমার গাড়ি। ওই দুর্ঘটনায় ৪ বছর বয়সী এক শিশু মারা যায়। আহত হয়েছিল আরো ৫ জন। দুর্ঘটনার পর বাচ্চাটিকে সেই স্থানে ফেলে পালিয়ে এসেছিলেন হেমা। এমন অভিযোগ করেছিল মৃত শিশুর পরিবার।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: