বুধবার, ২৫ মে, ২০১৬

ব্যাটিংয়ে মুস্তাফিজরা, দলে নেই সাকিব

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম:

ক্রীড়া ডেস্ক: হারলেই টুর্নামেন্ট থেকে বিদায়। এমন সমীকরণ নিয়েই আজ আইপিএলে দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ।

ব্যাটিংয়ে মুস্তাফিজরা, দলে নেই সাকিবদিল্লির ফিরোজ শাহ কোটলায় টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কলকাতার অধিনায়ক গৌতম গম্ভীর। গুরুত্বপূর্ণ এই ম্যাচে আজ নেওয়া হয়নি বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানকে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। সরাসরি দেখাবে চ্যানেল নাইন, সনি সিক্স, সনি ইএসপিএন।

তিন দিনের ব্যবধানে আইপিএলে ফের মুখোমুখি হচ্ছে সাকিব ও মুস্তাফিজের দল। স্বদেশী দুই তারকা দু’দলে থাকায় আজ সমর্থণ নিয়ে উভয় সংকটে পড়তে পারেন বাংলাদেশি সমর্থকরা। তবে সাকিব দলে না থাকায় আজ হয়তো মুস্তাফিজের পক্ষেই ব্যাট চালাতে পারেন তারা।

আইপিএলে আজ বিদায় ঘন্টা বাজবে সাকিব-মুস্তাফিজের যেকোনো এক দলের। আজকের জয়ী দল ফাইনালের টিকিট পেতে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলবে গুজরাট লায়ন্সের বিপক্ষে। মঙ্গলবার প্রথম কোয়ালিফায়ারে এই গুজরাটকে ৪ উইকেটে হারিয়ে ফাইনালে উঠে গেছে রয়্যাল চেলেঞ্জার্স বেঙ্গালুরু।

লিগ পর্বে কলকাতার বিপক্ষে দুবারের দেখায় দুবারই হেরেছে হায়দরাবাদ। তবে মুস্তাফিজের বোলিংয়ের সামনে একবারই ব্যাট হাতে দাঁড়াতে পেরেছেন সাকিব আল হাসান। আজও প্রতিপক্ষ দলে স্বদেশি তারকা সাকিবকে পাচ্ছেন না মুস্তাফিজ। গত দুই ম্যাচে হারায় আজ  কলকাতার বিপক্ষে প্রতিশোধ নিতে চাইবে হায়দরাবাদ। অন্যদিকে মুস্তাফিজদের মরনকামড় বসিয়ে আসর থেকে ছিটকে ফেলতে চাইবে সাকিব আল হাসানের কলকাতা।

কলকাতার বাঁচা-মরার ম্যাচে আজ  একাদশে নেই সাকিব। তাছাড়া ইনজুরির কারণে আজও কলকাতা শিবিরে নেই আন্দ্রে রাসেল। তার পরিবর্তে  রয়েছেন মরনে মরকেল। আর অঙ্কিত রাজপুতের বদলে একাদশে ঠাই পেয়েছেন  রাজগোপাল সতীশ।

অন্যদিকে হায়দরাবাদ শিবিরে করন শর্মার পরিবর্তে ফিরেছেন বিপুল শর্মা। আর বেন কাটিংকে জায়গা করে দিতে একাদশ থেকে ছিটকে পড়েছেন কেন উইলিয়ামস।
 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: