রবিবার, ১ মে, ২০১৬

অধিকার আদায়ের জন্য রুখে দাঁড়াতে হবে : খালেদা

অধিকার আদায়ের জন্য রুখে দাঁড়াতে হবে : খালেদা

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, অধিকার আদায়ের জন্য দেশের মানুষকে রুখে দাঁড়াতে হবে।
রোববার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত শ্রমিক সমাবেশে তিনি এ কথা বলেন।
খালেদা জিয়া বলেন, মে দিবস রক্ত দিয়ে অধিকার আদায়ের ইতিহাস। তাই মে দিবসের শিক্ষা নিয়ে আমাদের অধিকার আদায় করতে হবে। এই সরকারের কাছে শুধু শ্রমিক কেন কোনো মানুষের কোনো অধিকার নেই। তাই নিজেদের অধিকার আদায়ে সকলকে আন্দোলন করতে হবে।



আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে খালেদা জিয়া বলেন, ‘আপনাদের অনেক ঠিকানা আছে কিন্তু বিএনপির ঠিকানা একটাই, তা হলো বাংলাদেশ। খুন, গুম নির্যাতন করে এতো মানুষ খুন করছেন বিচার হয়নি। কিন্তু তাদেরও বিচারের মুখোমুখি হতে হবে। আল্লাহই আপনাদের কঠিন বিচার করবে।
লেখক, ব্লগার ও মুক্তমনা মানুষদের হত্যাকাণ্ড সরকারের মদদেই হচ্ছে। তা না হলে তাদের কেন গ্রেফতার করা হলো না। সরকারের মদদ না থাকলে এ ধরনের ঘটনা ঘটতো না,’ বলেন তিনি।
আয়োজক সংগঠন শ্রমিকদলের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন- বিএনপির স্থায়ী কমিটির বিদায়ী সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড. মঈন খান, আ স ম হান্নান শাহ, ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস, বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক রুহুল কবীর রিজভী আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: