রবিবার, ১৯ জুন, ২০১৬

রাজউক উত্তরা মডেল কলেজের ছাত্র/ছাত্রীদের উদ্যোগে ঈদ গিফট বিতরন :



স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম:


রাজউক উত্তরা মডেল কলেজের ছাত্র/ছাত্রীদের এর উদ্দ্যোগে ঢাকার শ্যামলী,পংগু হাসপাতালের বিপরীতে ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদ গিফট বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। যেখানে দু:স্থ, অসহায় ও হতদরিদ্রদের ঈদ আনন্দ উদযাপনে আজ ১৯.০৬.২০১৬ অসহায় ঝরে পড়া শিশুদের মাঝে স্বদেশ মৃত্তিকা বিদ্যানিকেতন এর ছাত্র/ছাত্রীদের খাতা, কলম, ঈদের নতুন ড্রেস ও একটি ফ্যান উপহার দেন।
এবং ছাত্র/ছত্রীদের নিয়ে এক সাথে ইফতারের আয়োজন করেন।  

 উক্ত এলাকার দরিদ্র লোকজন ঈদ সামগ্রি পেয়ে খুব উপকৃত ও আনন্দিত হয়, এবং ভবিষ্যতে যেন আরও এই ধরনের সহায়তা করা হয় এই আশা ব্যক্ত করে। ক্যাম্পেইন এ রাজউক উত্তরা মডেল কলেজের ছাত্র/ছাত্রী কাজী রাফি,শাহ জামান,শেখ হৃদ্য,অহনা,ফারহান,ইসরাক,আবির আহমেদ,নাহিদুল ইসলাম নাবির, শাকিব রামিম ও স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার মহাসচিব হেলাল উদ্দিন আহমেদ, কো্ষাদক্ষ মশিউর রহমান ও চেয়ারম্যান মোঃ আকবর হোসেন উপস্থিত ছিলেন। 

রাজউক উত্তরা মডেল কলেজের ছাত্র/ছাত্রীদের মুখে ভেসে আসে এমন কথা, আমাদের ধর্মীয় মতে ঈদ এমন একটা উৎসব যেখানে ধনী-গরীব কোন ভেদাভেদ নাই ধনী-গরীব নির্বিশেষে সকলকে এক কাতারে নিয়ে আসে। যেন বিশাল সম্প্রীতির মিলন। সকলে চায় প্রতিটি মানুষের মুখে ফুটে উঠুক আনন্দের হাসি। কিন্তু পথশিশুদের এই দিনটি কাটে অন্যের দয়ার উপরে। ঈদের আর মাত্র আর কয়েকটা দিন বাকি। অন্য শিশুদের মতই ওরা আশায় বুক বেঁধে আছে নতুন জামার। কেউ কি আসবে তাদের জামা দিতেহয়ত আসবে, হয়তো বা না। যদি কেউ দিতে আসে তাহলে তারা তা পরিধান করে মুখে আনন্দের হাসি নিয়ে ঈদের দিন ঘুরে বেড়াবে। দারিদ্রমুক্ত একটি দেশ না পাওয়া পর্যন্ত হয়ত আমরা প্রতিদিন এই পথশিশুদের জীবনে আনন্দ দিতে পারবো না কিন্তু একটি দিন কি আমরা পারি না আমাদের সম্মিলিত উদ্যোগে এদের মুখে হাসি ফুটিয়ে তুলতে। যেখানে আমাদের দেশের প্রতিটি স্বচ্ছ পরিবারের শিশুরা নতুন নতুন জামা পরে ঘুরবে ফিরবে, তখন ওই শিশুগুলোর মনের কি অবস্থা হতে পারে একবার কি আমরা ভেবে দেখেছি! আসুন না অন্তত একজন পথশিশুর পোশাকের ব্যবস্থা করি।
উক্ত প্রতিষ্ঠানের চেয়ারমান মোঃ আকবর হোসেন বলেন সমাজের অবহেলিত ও দারিদ্রতার কষাঘাতে জাদের জীবন বিপন্ন তাদের কথা মাথায় রেখে প্রতিষ্ঠানটি দিন রাত কাজ  করে যাচ্ছে। স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার মুল উদ্দেশ্য দারিদ্র মানুষ এর আরও কাছাকাছি কিভাবে এশে দাড়ানো যায়, এই লক্ষে তারা বাংলাদেশ এ আর বৃহৎ পরিসরে সেবা প্রদানের অঙ্গিকার ব্যক্ত করে। এবং সকলের কাছ থেকে সর্বপরি সহযোগিতা পাওয়ার আশা ব্যক্ত করেন।
রাজউক উত্তরা মডেল কলেজের ছাত্র/ছাত্রীদের স্বদেশমৃত্তিকা মানব ঊণ্ণয়ন সংস্থার পক্ষ থেকে আন্তরীক কৃতজ্ঞতা ও অভিনন্দন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: