বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬

স্বদেশমৃত্তিকা বিদ্যানিকেতন পরিদশর্ন করেন; রানু হাফিজ ও জারা আহমেদ.



স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম:

  সুবিধাবঞ্চিত ও দরিদ্র জনগোষ্ঠীর শিক্ষার মনোন্নয়নে স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার পরিদশর্ন করেন “রানু হাফিজ ও জারা আহমেদ”(Jara Ahmed who live in America)০২/০৬/২০১৬ বৃহস্পতিবার। পথশিশু ও হতদরিদ্র শিশুদের নিয়ে দীর্ঘমেয়াদী পরিকল্পনা কথা শুনে পরিদশন করতে আসেন স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা পরিচালিত স্বদেশমৃত্তিকা বিদ্যানিকেতন। শ্যামলী, সমবায় মাঠ, চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট এর বিপরিত দিকে। 
স্যানেটেশন, পরিস্কার পরিছন্নতা ও শিক্ষার গুরুতের কথা তুলে ধরেন রানু হাফিজ ও জারা আহমেদ। তার পর ছাত্র/ছাত্রীদের মাঝে টিফিন সহ বিভিন্ন ধরনের গিফট তুলে দেন জারা আহমেদ। জারা আহমেদ  স্বদেশমৃত্তিকা বিদ্যানিকেতন এর ছাত্র/ছাত্রীদের মাঝে খুশির বন্না দেখে অবিভুত হন।
রানু হাফিজ বলেন, স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা পথশিশু ও হতদরিদ্র শিশুদের নিয়ে যে কাজ করছে এর সঙ্গে একিভুত হয়ে আমরা সকলে মিলে কাজ করলে একদিন দেশ উন্নয়নের জোয়ারে ভাসবে তাতে কোন সন্দেহ নেই।
হতদরিদ্র মানুষের জীবন মান উন্নয়ন ও কল্যানের জন্যে কাজ করায় স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন এর চেয়ারম্যান মোঃ আকবর হোসেনকে ধণ্যবাদ জানান ।
সময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন এর চেয়ারম্যান মোঃ আকবর হোসেন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 
                          প্রতিবন্ধী ছাত্রী
আপনিও পারেন আমাদের এই কর্মসূচীতে অংসগ্রহন করতে সামান্য কিছু অনুদান পাঁঠিয়ে
আমাদের সংস্থায় সাহায্য পাঠাতে নিন্মের পদক্ষেপ গুলি অনুসরণ করুন
Contact
e-mail: swadeshmrittika@gmail.com
Address: 27/1(First Floor), Road-3, Shyamoli, Dhaka, Bangladesh
Contact No : +880-1915166190,015536069061
Swadesh Mrittika Manob Unnayan Songstha(smmus)
A/C-No-003511100003128. Southeast Bank Limited,
Shyamoli Branch, Dhaka, Bangladesh.

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: