রবিবার, ৩ জুলাই, ২০১৬

অধিনায়কত্ব ছাড়ছেন না ম্যাথুস

অধিনায়কত্ব ছাড়ছেন না ম্যাথুস
ক্রীড়া ডেস্ক :  ক্রিকেটে শ্রীলঙ্কার সাম্প্রতিক বাজে অবস্থার পরও দলটির অধিনায়কের দায়িত্ব না ছাড়ার কথা জানিয়েছেন অ্যাঞ্জেলো ম্যাথুস। এমন দুর্দিনে পাশে থেকে দলের উন্নয়নে কাজ করার কথা জানিয়েছেন তিনি।

ইংল্যান্ডে চলমান সিরিজটি ভুলে যেতে চাইবে শ্রীলঙ্কা। টেস্টে ২-০ ব্যবধানে হারের পর ওয়ানডেতেও তারা সিরিজ হেরেছে ৩-০ ব্যবধানে। আগামী মঙ্গলবার সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে দু’দল। আর দুই মাস সফর শেষে অন্তত ওই ম্যাচে জিতে কিছুটা সান্ত¦না পেতে চাইবে লঙ্কানরা।

ইংল্যান্ড সফরে দলের এমন ব্যর্থতার পরও দায়িত্ব ধরে রাখার কথা জানিয়ে ম্যাথুস বলেন, ‘কখনও ভালো সময় আসবে আবার কখনও খারাপ। অধিনায়ক হিসেবে এটা আমার জন্য খুবই কঠিন সময়। আর দলের অবস্থা এখন বেশ খারাপ। তবে এমন সময় আমি নেতৃত্ব ছাড়তে পারি না। দলের সবাই আমাকে সমর্থন করে। আর আমি নিশ্চিত ধীরে ধীরে উন্নতি করলে আমরা আবার নিজেদের কক্ষপথে ফিরতে পারবো।’

২০১৩ সাল থেকে লঙ্কানদের টেস্ট ও ওডিআই অধিনায়ক হিসেবে রয়েছেন ম্যাথুস। ভারতে অনুষ্ঠিত সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে লাসিথ মালিঙ্গা ইনজুরিতে পরলে এই ফরম্যাটেও দায়িত্ব পেয়ে যান তিনি।
 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: