সোমবার, ৪ জুলাই, ২০১৬

“স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা” উদ্যোগে দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে সেমাই-চিনি ও দুধ বিতরণ

 স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম:

জাহাঙ্গির কবির, ঢকা: অসহায়দের পাশে আমরা, দু:স্থ্যদের পাশে আমরা এই শ্লোগানকে সামনে রেখে গত ২০০৪ সাল থেকে বিভিন্ন রকমের সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে “স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা” এরই ধারাবাহিকতায় সোমবার ০৪/০৭/২০১৬ তারিখ সকাল ১টায় ঢাকার শ্যামলী,পংগু হাসপাতালের বিপরীতে “স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা” আয়োজনে Inner Wheel Club of Greater Dhaka সহযোগিতায়  দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে সেমাই ও দুধ বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণকালে “স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার” চেয়ারম্যান মোঃ আকবর হোসেন সমাজের বিত্তবানদের গরীব দুঃখীদের পাশে দাঁড়ানোর আহবান জানান। এবং রানু হাফিজ আপা সহ Inner Wheel Club of Greater Dhaka” কে ধন্যবাদ ও কৃতজ্ঞতাজ্ঞাপন করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন “স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার” মহাসচিব, হেলাল উদ্দিন আহমেদ,তিনি বলেন দুঃস্থ্য অসহায়দের মাঝে আসন্ন ঈদের আনন্দ হাসি ফুটানোর লক্ষ্যে ঈদ সামগ্রীগুলো বিতরণ করা হয় উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা ডা: এস এম হাবিবুর রহমান ও এড: ফারুক হোসেন মোল্লা, এ ছাড়াও উপস্থিত ছিলেন স্বদেশমৃত্তিকা বিদ্যানিকেতনের শিক্ষক সামসুন্নাহার সাথি ও রাসিদা আক্তার
আলোচনা সভা শেষে  অতিথিগন সেমাই-চিনিসহ ঈদ সামগ্রী বিতরণ করেন।
 উল্লেখ্য ১৯.০৬.২০১৬ তারিখে রাজউক উত্তরা মডেল কলেজের ছাত্র/ছাত্রীদের এর উদ্দ্যোগে ঢাকার শ্যামলী,পংগু হাসপাতালের বিপরীতে ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদ গিফট বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।
 
 যেখানে দু:স্থ, অসহায় ও হতদরিদ্রদের ঈদ আনন্দ উদযাপনে অসহায় ঝরে পড়া শিশুদের মাঝে স্বদেশ মৃত্তিকা বিদ্যানিকেতন এর ছাত্র/ছাত্রীদের খাতা, কলম, ঈদের নতুন ড্রেস ও একটি ফ্যান উপহার দেন। এবং ছাত্র/ছত্রীদের নিয়ে এক সাথে ইফতারের আয়োজন করেন।  




শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: