শুক্রবার, ১২ আগস্ট, ২০১৬

BA পাশের আগে বিয়ে নয়"ঃ ইঞ্জিনিয়ার আব্দুল আউয়াল

 স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম:
 গ্রীণক্লাব চান্দ্রাকান্দি কর্তিক আয়োজিত "মরহুম ইঞ্জিনিয়ার আব্দুল মতিন ট্যালেন্ট হান্ট-২০১৬" পুরষ্কার ও বৃত্তি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আব্দুল আউয়াল । প্রধান অতিথি বক্তব্যে  বলেন "BA পাশের আগে বিয়ে নয়" পড়াশুনায় অর্থিক সমস্যা পাশে থাকবে SEL Charitable Foundation ও Green Club Chandrakandi। এছাড়া "মরহুম ইঞ্জিনিয়ার আব্দুল মতিন ট্যালেন্ট হান্ট-২০১৬" এর পরিক্ষায় অংশগ্রহণকারী ৬৫ জন শিক্ষার্থীর পড়াশুনার সঠিক দিকনির্দেশনা ও সম্পূর্ণ পড়াশুনার খরচ বহন করেন। বক্তব্যে তিনি আর বলেন "নিজের অবস্থানে থেকে অন্যের জন্যে কিছু করাই হচ্ছে মানব জন্মের সার্থকতা"। আলোকিত এই মানুষ দেশদেশান্তরে খুজে বেড়াচ্ছেন আলোকিত মানুষ। অনুষ্ঠানের উপস্থাপক আতিকুর রহমান পায়েল   স্বপ্নের ফেরিওয়ালা বলে আক্ষায়িত করেন ইঞ্জিনিয়ার আব্দুল আউয়ালকে। গ্রীণক্লাব চান্দ্রাকান্দির কিছু নিরক্ষর কর্মী গ্রামে অক্ষর বিলির কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন বলে শ্রোদ্ধার সাথে সাধুবাদ জানান। এছাড়া অভিভাবক ও শিক্ষার্থিদের সামনে সঠিক দিকনির্দেশনামূলক বক্তৃতা রাখেন নিরাপদ ডেভেলপমেন্টের সভাপতি ইবনুল সাইদ রানা। অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে নগত  টাকাসহ সংঘঠন ও বাঙালী এবং বিশ্ব রহমত মুহাম্মদ মুস্তফা (সঃ) নামে দুটি করে বই বিতরন করেন।
অনুষ্ঠানের সার্বিক সহযোগীতা ছিলেন গ্রীণক্লাব চান্দ্রাকান্দির সহসভাপতি মোঃ রাসেল, সাধারণ সম্পাদক মোঃ কবির, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক মোঃ টিটু, শিক্ষাবিষায়ক সম্পাদক মোঃ হাফিজুর রহমান রাকিব, আরিফুল ইসলাম, মহন,আতিক,আওলাদ,নুর ইসলাম, সুজন শীলসহ সকল সদস্য।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: