বুধবার, ৩১ আগস্ট, ২০১৬

আর্ত মানবতার সেবায় নিজেকে উৎস্বর্গ করাই হলো স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার পরম ধর্ম.



স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম



নিজস্ব প্রতিবেদক : স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মোঃ আকবর হোসেন বলেছেন, আর্ত-মানবতা সেবার মহান ব্রত গ্রহণ করে নিজেকে উৎস্বর্গ করাই হলো স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার পরম ধর্ম। মানুষের কল্যাণে কাজ করার মধ্যে প্রচুর আনন্দ রয়েছে এবং পরকালের জন্য কিছু সঞ্চয় করে যাওয়া। স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার একটি অরাজনৈতিক সেবামূলক সংগঠন।অনেক আগে থেকেই স্বপ্ন দেখতাম মানুষের পাশে দাঁড়াবো, তাদের সাহায্য করব কিন্তু কখনও কাউকে পেতাম না । আস্তে আস্তে যখন আমি ফেসবুকে প্রচারণা শুরু করলাম তখন অনেকের সাড়া পেলাম । সবাই আমাকে উৎসাহিত করতে লাগলো। সেই উৎসাহ থেকে শুরু তার পর আজকে সেই স্বপ্ন বাস্তবায়ন হওয়ায় আমি খুবই আনন্দিত।
তিনি আরো বলেন, আমাদের সহকর্মীরা না থাকলে কখনই বাস্তবায়ন হত না। আমি আমার স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থাএর সকল সদস্য কে অনেক ধন্যবাদ জানাই। আশা করি আগামীতে আমরা অনেক দূর এগিয়ে যাব এবং প্রত্যেক জেলার গ্রাম-গঞ্জে গিয়ে অসহায়, দুঃস্থ মানুষের পাশে দাঁড়াবে আমাদের স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার
এই সংগঠনে এগিয়ে আসুন।

বুধবার সংগঠনের জরুরী সভায় তিনি সভাপতির বক্তব্যে একথাগুলো বলেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হেলাল উদ্দিন আহমেদ বলেন মানুষ মানুষের জন্য, আর মানবতার সেবাই পরম ধর্ম। এমন স্লোগান নিয়ে আজ সারা বাংলাদেশে কিছু কিছু সমাজসেবী তরুণ সমাজ এগিয়ে এসেছে । তাদের দেখে অনেকে আজ এই সেচ্ছাসেবী কাজে আগ্রহী হচ্ছে। এমন একটি সংগঠন “স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার” ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: