সোমবার, ২৯ আগস্ট, ২০১৬

কৃষি ব্যাংকে ২৪৯ ‘কর্মকর্তা’ পদে চাকরি

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম

কৃষি ব্যাংকে ২৪৯ ‘কর্মকর্তা’ পদে চাকরি
বাংলাদেশ কৃষি ব্যাংকে ‘কর্মকর্তা (ক্যাশ)’ পদের ২৪৯ (দুইশত ঊনপক্ষাশ) পদে নিয়োগের নিমিত্তে প্যানেল প্রস্তুতির জন্য নিম্নবর্ণিত শর্তাধীনে বাংলাদেশি নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদের নাম : কর্মকর্তা (ক্যাশ)

পদ সংখ্যা : ২৪৯

শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমানের ডিগ্রী। মাধ্যমমিক স্কুল সার্টিফিকেট এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে ন্যূনতম একটি প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে আবেদন করা যাবে না। ও-লেভেল বা এ-লেভেল পাস হলে স্থানীয় সংশ্লিষ্ট শিক্ষা বোর্ড থেকে এবং বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রিধারী হলে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন থেকে সমমান সার্টিফিকেট সংগ্রহ করতে হবে। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতাসম্পন্নরা নিয়োগে অগ্রাধিকার পাবেন।

বয়স : ০১-০৮-২০১৬ তারিখে অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে। শুধু মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন : নিয়োগপ্রাপ্ত অফিসার বেতন পাবেন ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা। পাশাপাশি থাকবে অন্যান্য সুবিধা।

আবেদনের সময়সীমা : যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা ২৮ আগস্ট থেকে ২৯ সেপ্টেম্বর-২০১৬ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া : বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের (https://erecruitment.bb.org.bd/onlineapp/joblist.php) মাধ্যমে পদটিতে আবেদন করতে পারবেন ।

বিস্তারিত : প্রকাশিত বিজ্ঞপ্তিতে




শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: