বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬

ম্যানইউর ওপর খেপেছেন রুমিনিগে

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম:


ম্যানইউর ওপর খেপেছেন রুমিনিগেক্রীড়া ডেস্ক : জার্মানির হয়ে বিশ্বকাপ জিতেছেন বাস্তিয়ান শোয়েনস্টাইগার। স্বদেশী সেরা ক্লাব বায়ার্ন মিউনিখের হয়ে জিতেছেন অসংখ্য শিরোপা। এরপর দারুণ ফর্ম নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডে আসার এক বছরের মধ্যে শেষ জার্মান এই তারকা! সম্প্রতি তাকে নিয়ে তেমন আগ্রহ দেখাচ্ছে না ওল্ড ট্র্রাফোর্ডের ক্লাবটি।
ম্যানইউতে শোয়েনস্টাইগারের অবমূল্যায়ন দেখে খেপেছেন বায়ার্ন মিউনিখের প্রধান নির্বাহী কার্ল হেইঞ্জ রুমিনিগে। ওল্ড ট্র্রাফোর্ডে যাওয়ার আগে বায়ার্নের কোনো খেলোয়াড়কে দুইবার ভাবার কথা বলেছেন তিনি।
কয়েকদিন আগে আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলেছেন শোয়েনস্টাইগার। ভক্তদের বিশ্বাস ছিল জাতীয় দল ছাড়ার পর ক্লাব ফুটবল নিয়েই হয়তো বেশি মনযোগী হবেন তিনি। কিন্ত পল পগবাকে দলে ভেড়াবে বলে শোয়েনস্টাইগারকে নিয়ে তেমন আগ্রহ দেখাচ্ছে না ম্যানইউ। অথচ এক বছর আগেই দারুণ ফর্ম নিয়ে রেড ডেভিল শিবিরে যোগ দিয়েছিলেন শোয়েনস্টাইগার।

ম্যানইউর প্রতি ক্ষোভ প্রকাশা করে বায়ার্ন প্রধান রুমিনিগে বলেন, ‘বাস্তিয়ানের অবমূল্যায়ন দেখে আমার বিশ্বাস করতে কষ্ট হচ্ছে। বায়ার্ন মিউনিখ খেলোয়াড়দের ক্ষেত্রে কখনো এমন আচরণ করে না এবং ভবিষ্যতেও করবে না।’

এর আগে অ্যাঙ্গেল ডি মারিয়াকেও সেভাবে মূল্যায়ন করেনি ম্যানইউ। দারুণ ফর্ম নিয়ে রিয়াল মাদ্রিদ থেকে ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটিতে গেলেও এক মৌসুমের বেশি সেখানে টিকতে পারেননি তিনি। অথচ বর্তমানে প্যারিস সেন্ট-জার্মেইয়ে যোগ দিয়ে মাঠ মাতাচ্ছেন ডি মারিয়া।

গত মৌসুমে ম্যানইউতে যোগ দেওয়ার পর ইনজুরির কারণে সেভাবে মাঠে নামা সম্ভব হয়েনি শোয়েনস্টাইগারের। ইনজুরির সঙ্গে যুদ্ধ করায় মাত্র ১৮টি লিগ ম্যাচে মাঠে নামার সুযোগ হয় তার। তাই জার্মান এই তারকাকে ম্যানইউর আরো কিছু সুযোগ দেওয়া প্রয়োজন বলে মনে করেন ফুটবলবোদ্ধারা।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: