মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০১৬

সড়ক দুর্ঘটনায় তরীকত ফেডারেশনের মহাসচিব নিহত

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম:

সড়ক দুর্ঘটনায় তরীকত ফেডারেশনের মহাসচিব নিহত কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ তরীকত ফেডারেশনের মহাসচিব ও আহ্লে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি মাওলানা ছদরুল আমীন রিজভী (৭০) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ছয়জন।
মঙ্গলবার রাত ৮টায় কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের জেলখানা মোড়সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, নেত্রকোনার নিজ বাড়ি থেকে ব্রাহ্মণবাড়িয়ায় ওয়াজ মাহ্ফিলে যাওয়ার সময় মঙ্গলবার রাত ৮টায় কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে জেলখানা মোড়সংলগ্ন এলাকায় তাদের বহনকারী মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাংলাদেশ তরীকত ফেডারেশনের মহাসচিব ও আহ্লে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি মাওলানা ছদরুল আমীন রিজভীর মৃত্যু হয়। এ সময় আহত হয় মাইক্রোবাসে তার সঙ্গে থাকা ছয়জন।

এদিকে মাওলানা ছদরুল আমীন রিজভীর সড়ক দুর্ঘটনায় নিহতের খবর তার ভক্তদের মাঝে ছড়িয়ে পড়লে শত শত ভক্ত হাসপাতালে ভিড় জমান।
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক দুলাল মিয়া সড়ক দুর্ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মাওলানা ছদরুল আমীন রিজভীকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত ছয় ভক্তকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: