রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৬

নিউইয়র্কে ছুরিকাঘাতে নিহত নাজমা খানমের দাফন সম্পন্ন

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম

নিউইয়র্কে ছুরিকাঘাতে নিহত নাজমা খানমের দাফন সম্পন্ন নিউইয়র্কের জ্যামাইকায় ছুরিকাঘাতে নিহত শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষিকা নাজমা খানমের দাফন সম্পন্ন হয়েছে।
রোববার এশার নামাজ শেষে শরীয়তপুর সদর উপজেলার নিজ গ্রাম আটিপাড়ায় তাকে দাফন করা হয়।
এর আগে ঢাকা থেকে লাশবাহী অ্যাম্বুলেন্স করে সন্ধ্যা ৭টার সময় নাজমা খানমের মরদেহ তার পুরনো কর্মস্থল শরীয়তপুর বালিকা উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে নিয়ে যাওয়া হয়। সেখানে স্কুলের শিক্ষক ও ছাত্রীদের শ্রদ্ধা নিবেদনের পর সন্ধ্যা সাড়ে ৭টায় শরীয়তপুর ঈদগাহ মাঠে তার জানাজা সম্পন্ন হয়।  জানাজা শেষে তাকে নিয়ে যাওয়া হয় তার নিজ গ্রাম আটিপাড়ায়। নাজমা খানমের মরদেহ তার নিজ গ্রামে পৌঁছানোর পর তার আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষীরা কান্নায় ভেঙে পড়েন। এশার নামাজ শেষে আটিপাড়া ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসা ঈদগাহ ময়দানে দ্বিতীয় জানাজা শেষে ঈদগাহ কবরস্থানে তাকে দাফন সম্পন্ন করা হয়।
প্রসঙ্গত, শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষিকা নাজমা খানম ২০০৮ সালে ডিবি ভিসা লটারি পেয়ে স্বামী শামসুল আলম খান ও ছোট ছেলে নাইমুল আলম শুভসহ আমেরিকায় যান। এরপর থেকে ছোট ছেলে শুভকে নিয়ে স্বামী-স্ত্রী আমেরিকায় বসবাস করে আসছেন। গত বুধবার রাত ৯টার দিকে আমেরিকার নিউইয়র্কের জ্যামাইকায় নিজ বাসার কাছে ছিনতাইকারীর ছুরিকাঘাতে তিনি নিহত হন।
 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: