রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৬

আশুলিয়ায় গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম

আশুলিয়ায় গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাইআশুলিয়ার জামগড়ায় বিকাশের দুই কর্মীকে গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
আহত অবস্থায় শুভ ও জাহাঙ্গীর আলম নামে দুই বিকাশকর্মীকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
রোববার বিকেলে আশুলিয়ার জামগড়ার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত শুভ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বাকাই গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি জামগড়া একটি ভাড়া বাড়িতে থাকতন। আর জাহাঙ্গীর বগুড়ার লোকমান হোসেনের ছেলে। আহত শুভর মামা আদিল  জানান, শুভ ও জাহাঙ্গীর মোটরসাইকেলে করে এজেন্টদের কাছ থেকে টাকা তুলে আশুলিয়ার বিকাশ অফিসে যাওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত গতিরোধ করে টাকা ছিনতাই চেষ্টা চালায়।
এ সময় তারা বাঁধা দিলে দুজনের ডান পায়ে গুলি করে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায তারা ।  পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে নারী ও শিশু কেন্দ্রে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে ঘটনার পর  থানা ও স্থানীয় ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ বিষয়ে ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফএম সায়েদ জানান, পুরো এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালোনো হচ্ছে। এ ছাড়া আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ মহাসিনুল কাদির জানান,  ছিনতাইকারীদের আটক করতে অভিযান চালানো হচ্ছে ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: