শনিবার, ৭ জানুয়ারী, ২০১৭

পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ



Bottom of Form

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটকম


 আজ ০৭.০১.২০১৭ ইং তারিখ আগারগাও বস্তি এলাকায় এসইএল চ্যারিটেবল ফাউন্ডেশনের সহযোগিতায স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা পরিচালিত স্বদেশমৃত্তিকা বিদ্যানিকেতন এর শিক্ষার্তীদের মাঝে শীতবশ্র বিতরন করা হয়। শীতবস্ত্র বিতরণ করেন নিরাপদ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও উপদেষ্টা স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা জনাব ইবনুল সাঈদ রানা, মিডিয়া-সিম ইন্টাঃ এর প্রোপ্রাইটার ও উপদেষ্টা স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা, ফিরোজ আহমেদ, সমাজ সেবক ও উপদেষ্টা স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা, সালমা রহমান, সমাজ সেবক ও উপদেষ্টা স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা, রফিকা বিনতে জায়েদ, এডঃ সুলতান মাহমুদ বান্না, সংস্থার মহাসচিব হেলাল উদ্দিন আহমেদ, স্বদেশমৃত্তিকা বিদ্যানিকেতন এর শিক্ষক সামসুন্নাহার সাথী ও রাশিদা আক্তার এবং সংস্থার চেয়ারম্যান মোঃ আকবর হোসেন।   

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ইবনুল সাঈদ রানা বলেন অসহায় মানুষের পাশে সবাই এগিয়ে আসলে একটি মানুষও শীতে কষ্ট পাবেনা। সরকারের পাশাপাশি আমাদের সবার দায়িত্ব রয়েছে এই পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার সুযোগ করে দেয়া।


 


ফিরোজ আহমেদ সবার উদেশ্য বলেন, আমরা অনেকেই সিগারেট খাই এই ক্ষতিকর সিগারেট না খেয়ে একটা শিশুর শিক্ষার দায়িত্ব নিতে কি আমরা পারিনা? অথবা সারাদিনের খরচ থেকে কিছু টাকা বাচিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাড়াতে পারি। 



রফিকা বিনতে জায়েদ তার অনুভুতি প্রকাশ করেন এই ভাবে আমি এই সংস্থা সাথে কাজ করে অনেক ভালো লাগছে স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা পথশিশু ও সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে কাজ করে যাচ্ছেন। তাই এই কাযক্রমের সাথে সবার অংশগ্রহন করা একান্ত দায়িত্ব।  
  
এডঃ সুলতান মাহমুদ বান্না ছাত্র/ছাত্রীদের উদেশ্যে বলেন তোমরা সময় মত স্কুলে আসবে, লেখাপড়া করে মানুষের মত মানুষ হতে হবে। তোমরাই একদিন ডাক্তার হবে ইঞ্জিনিয়ার হবে বাবা-মা এর মুখ উজ্জল করবে।



স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা চেয়ারম্যান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন আমাদের সমাজে যেমন হতদরিদ্র মানুষ আছে তেমনি বিত্তবান মানুষও আছে। দরিদ্র মানুষের শীতের কষ্ট উপলব্দি করেই এ আয়োজন।
সমাজের বিত্তবানেরা যদি তার আশপাশের মানুষের কষ্টে সামান্যতম সহযোগিতা করে, তবেই সমাজের এসব অসংগতি দূর করা সম্ভব।
আগামী ৩০ তারিখ আরেকটি ইভেন করতে যাচ্ছি গাজীপুর। এ সময়ও আপনাদের সহযোগীতা কামনা করছি। আসুন এ শীতে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়াই ।

মহাসচিব হেলাল উদ্দিন আহমেদ পরিচালনায় এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: