শনিবার, ৪ নভেম্বর, ২০১৭

জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা

স্বদেশসময় টোয়েন্টিফোর ডটক

ঢাকা : জেল হত্যা দিবস উপলক্ষে বিশিষে আলোচনা সভা আয়োজন করছেনে। সৈয়দ হাসান তারকে (সানী), মউিজকি টচিার, সমাজ সবেক, আমরাই পারি আমরাই পারব উদ্যক্তা ও বঙ্গবন্ধু জাতীয় যুব পরষিদরে সভাপতি বক্ততোর মধ্য উঠে আসে। তরুণ সমাজরে মুক্তযিুদ্ধরে বঙ্গবন্ধু ও জাতরি চার নতোর বষিয়ে জানার নীতি।
মাননীয় প্রধানমন্তী ও মনে করনে তরুণ ও যুব সমাজকে দশেরে হাল ধরতে হবে। বঙ্গবন্ধু বিশিষ্টি ফটোগ্রফার লুতফুর রহমান (যনি বঙ্গবদ্ধুর কাছ থেকে পুরস্কৃত হয় ছেনে) ঊনার সন্তান মোস্তাফজিুর রহমান মন্টিু বলছেনে তরুন সমাজকে জানতে হবে বঙ্গবন্ধুর নর্দিশে ও তার ঘনষ্টি চার সহচর কভিাবে বাংলাদশেরে মুক্তযিুদ্ধে ব্যাপক ভূমকিা রখেছেনে। সৈয়দ শাফনিাজ রুপা (সমিনি হোসনে রমিরি খালাতো বোনরে মেয়ে বলছেনে।
আজকরে তরুণ সমাজ আলোকতি হবে তখনই যখন তারা বঙ্গবন্ধুকে ও তার ঘনষ্টি চার সহচর সর্ম্পকে বেশি বেশি করে পড়বে ও জানবে। তিনি সবাইকে বঙ্গবন্ধুর আত্তজীবনী ও তাজউদ্দীন আহমদে সর্ম্পকে তার ডায়রেী ও যত বই বরে হয়েছে তা পড়ার জন্য তরুন সমাজকে আহবান করছে। শহীদুল্লাহ ফরায়জেী বলছেনে, হাসান তারকেরে মত এই রকম উদ্যোগে ঘরে ঘরে পাড়ায় পাড়ায় নতিে হবে তাহলইে বঙ্গবন্ধু ও চার জাতীয় নতোর স্বপ্ন সার্থক হবে ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে উঠবে।
সবশেষে আয়োজক সয়ৈদ হাসান তারকে কৃত্নতার দয়িছেনে আদাবর থানার ওসি, কমশিনার ২৯ নং ওর্য়াড ও শারমনি মোস্তাফজি আদাবর থানার সভাপতি বঙ্গবন্ধু জাতীয় যুব পরষিদ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: