সোমবার, ৭ মে, ২০১৮

‘অ্যাওয়ার্ড’ পেল স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মোঃ আকবর হোসেন

‘অ্যাওয়ার্ড’ পেল স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মোঃ আকবর হোসেন

স্বদেশসময়২৪ডটকম
ইয়ুথ সান এর পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৬ মে ২০১৮ ইং তারিখে সুফিয়া কামাল গনগ্রন্থগারের সেমিনার কক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করার জন্যঅ্যাওয়ার্ড পেল স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মোঃ আকবর হোসেন, স্বচ্ছ ফাউন্ডেশনের সুমন শেখ সহ মোট ৫ টি সংগঠনের প্রধানকে বিভিন্ন সচেততামূলক কাজের জন্য এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আবু নাসের খান, সভাপতি ,পরিবেশ আন্দলন (বাপা) সভাপতির সভাপতিত্তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এড্যাঃ কাজী আজাদুল কবির, সাধারন সম্পাদক, মিরপুর আওয়ামীলীক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনিরুল গদস্লাম মিলন, সহকারী ওধ্যাপক, রাস্ট্রবিজ্ঞান বিভাগ, ঢাক বিশ্ববিদ্যালয়।



স্বাগত বক্তব্য প্রদান করেন মোঃ মাকিবুল হাসান বাপ্পী, সভাপতি, ইয়ুথ সান।
স্বদেশমৃত্তিকা বিদ্যানিকেতন এর ছাত্র/ছাত্রীদের একটি ল্যাপটপ উপহার দিয়েছেন Inner Wheel Club of Greater Dhaka

স্বদেশমৃত্তিকা বিদ্যানিকেতন এর ছাত্র/ছাত্রীদের একটি ল্যাপটপ উপহার দিয়েছেন Inner Wheel Club of Greater Dhaka



 স্বদেশসময়২৪ডটকমঃ Inner Wheel Club of Greater Dhaka ০৭.০৫.১৮ সোমবার বিকেলে স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা অফিসে এসে ল্যাপটপ তুলে দেন Inner Wheel Club of Greater Dhaka ক্লাবের প্রেসিডেন্ট সাঈদা বেগম এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন Wheel Club of Greater Dhaka ক্লাবের সাধারন সম্পাদক, আতিকা খাতুন, সামসুন্নাহার মুক্তা ও  আফরোজা কবির।

এ সময় তারা স্বদেশমৃত্তিকা বিদ্যানিকেতন এর উন্নয়নে যে কোন ভাল কাজের সঙ্গী হওয়ার আশাবাদ ব্যাক্ত করেন
নতুন ল্যাপটপ হাতে পেয়ে স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা চেয়ারম্যান মোঃ আকবর হোসেন জানান- বর্তমান আধুনিক যোগে ল্যাপটপ খুবই প্রয়োজনীয় অনুষঙ্গএটি পেয়ে আমি খুব খুশিএটি ব্যবহার করে এখন নতুন নতুন উদ্ভাবনের চেষ্টা করবো

স্বদেশমৃত্তিকা বিদ্যানিকেতনের শিক্ষকবৃন্দ এ মহানুভবতায় তাদের জন্য শুভ কামনা জানানএ ধরনের সামাজিক দায়বদ্ধতার জন্য ওই প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন