রবিবার, ৩ জুন, ২০১৮

আসুন সুবিধাবঞ্চিত,অসহায় ও দরিদ্র মানুষের জন্য কিছু করি

স্বদেশসময়২৪ডটকমঃ
“স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা ” এটি একটি স্বেচ্ছাসেবী সংগঠন কিন্তু দেশের মানুষকে সব দিক থেকে সেবা প্রদান এবং অসহায়,দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়ানোর অঅঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করেছে। আমরা এখানে মানবতার কথা বলতে পারি, মানবতার কথা শুনতে পারি এবং মানুষের জন্য, দেশের জন্য কাজ করি, মানুষের অধিকারের জন্য সংগ্রাম করি। এই সংগঠনের একজন সম্মানিত সদস্য, স্বেচ্ছাসেবী ও মানবাধিকার কর্মী আপনিও হতে পারবেন।আসুন আমরা হাতে হাত রেখে এই দেশের জন্য,দেশের সুবিধাবঞ্চিত মানুষের জন্য কিছু করি। জয় হোক মানবতার। মানবসেবার মতো এমন মহৎ কাজে আপনি কি অংশ নিতে চান ? আপনি কি চান একজন সাম্মানিত সদস্য,স্বেচ্ছাসেবী ও মানবাধিকার কর্মী হতে? চলে আসুন। সংগঠনের পক্ষ থেকে আপনাদের একটি আইডি কার্ড দেওয়া হবে। চলুন দেশের জন্য কিছু করি, দেশের      সুবিধাবঞ্চিত    মানুষদের জন্য, পথ শিশুদের জন্য কিছু করি।
** আপনি কি সুবিধাবঞ্চিত মানুষের জন্য কিছু করতে আগ্রহী
আমাদের সাথে আসুন, আপনার অপেক্ষায় আছি আমরা
আপনি কি এই কার্যক্রম এর সাথে সক্রিয় ভাবে যুক্ত হতে চান? বাংলাদেশের মানুষের মানবিক মর্যাদা সমুন্নত রাখতে প্রতিজ্ঞাবদ্ধ। আপনিও আগ্রহী হলে কাজ করতে পারেন। প্রত্যেকেই কিছু না কিছু পরিবর্তন ঘটাতে সক্ষম!
আমরা অপেক্ষা করে আছি আপনাদের সাথে মিলে একসাথে আমাদের ভাবনা আরও উন্নত করতে করার জন্য। আমাদের যৌথ ভাবনা আর কর্মসূচিই পারে বাংলাদেশে সত্যিকার পরিবর্তন আনতে।
বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা “পরিচালিত স্বদেশমৃত্তিকা বিদ্যানিকেতন (সুবিধাবঞ্চিত শিশুদের বিদ্যালয়)
সবার ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টার ফলে সম্ভব সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষিত করে গড়ে তুলা।
স্বদেশমৃত্তিকা বিদ্যানিকেতন এর ১ (এক) জন সুবিধাবঞ্চিত শিশুর বাৎসরিক শিক্ষাদানে সর্বমোট খরচ আমাদের সংগঠনের হিসেব অনুযায়ী মাত্র ১৩,২০৯/- টাকা যা মাসিক হিসেবে ১,১০১/-টাকা মাত্র। যা কোন ব্যাক্তি বা প্রতিষ্ঠান ব্যায় করলে ১ (এক) জন অবহেলীত শিশু এক বছর শিক্ষা লাভের নিশ্চিত সুযোগ পায়।
আমাদের এই “স্বদেশ মৃত্তকা বিদ্যানিকেতবন” কার্যক্রমে সপ্তাহে ৬ দিন সুবিধাবঞ্চিত শিশুদের অক্ষর জ্ঞান ও নৈতিক শিক্ষায় শিক্ষিত করার ধীর প্রচেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে ।
প্রতি সপ্তাহেঃ
¤শনিবার
¤রবিবার
¤সোমবার
¤মঙ্গলবার
¤বুধবার
¤বৃহস্পতিবার
প্রতিদিনই সকাল ৮ টা থেকে ১২টা পর্যন্ত ইশকুল চলানো হয় ।

যোগাযোগঃ ৩০, পশ্চিম আগারগাও,২য় তলা,ষাট ফিট রোড(বি,এন,পি বাজার সংলগ্ন)
শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭। মোবাইলঃ ০১৯১৫১৬৬১৯০, ০১৭১৭১৬৬১৯০
E-mail: swadesh.mrittika@yahoo.com
A/C No-003511100003128. southeast Bank Limited, Shymoli Branch, Dhaka, Bangladesh.
www.smmus.org

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: