শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

বন্ধন কালচারাল ফোরাম এর এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান ও ভৌতিক সন্ধ্যা

গত ২৫ নভেম্বর, শুক্রবার বিকাল ৫: ০০ টায় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর সেমিনার হল এ বন্ধন কালচারাল ফোরাম এর পক্ষ থেকে পরিবেশিত হয় প্রগতিশীল মিডিয়া কর্মীদেরকে- এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান ও ভৌতিক সন্ধ্যা। এই বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব জনাব হাসানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ঠ আবৃত্তিকার ও রেমিটেন্স যোদ্ধা আবুল কাশেম মোঃ সালেহ্, স্বাক্ষর এর চেয়ারপার্সন ও গবেষক শামসুন্নাহার আজিজ লীনা, সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর ইউনিট ম্যানেজার মোঃ মেজবাহ উদ্দিন ও মিডিয়ার গন্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে যে সকল মিডিয়া কর্মীরা এ্যাওয়ার্ড অর্জন করেন তারা হলেন মোহনা টিভি ও বাংলাদেশ বেতার এর সিনিয়র সংবাদ পাঠিকা শাহিদা জাহান, একুশে টেলিভিশনের সিনিয়র সংবাদ পাঠিকা রীতা চৌধুরী, বাংলাদেশ বেতার এর সিনিয়র অনুষ্ঠান উপস্থাপিকা সৈয়দা জামিলা আক্তার, সিনিয়র আলোক চিত্র শিল্পী ও অর্থ কন্ঠের ফটো সম্পাদক মোস্তাফিজুর রহমান মিন্টু, বর্তমান সময়ের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী জয়া চৌধুরী ও চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক যুগান্তার চাকমা চাইনিজ। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পরিবেশিত হয় ভৌতিক কবিতা ভৌতিক গল্প ও ভৌতিক নৃত্যের সমন্বয়ে ভৌতিক সন্ধ্যা। এতে অংশগ্রহণ করেন- সানজিদা কাইয়ুম, তামান্না সিদ্দিকী, আবুল কাশেম মোঃ সালেহ, কামরুজ্জামান কায়েম এবং মাসুদ হাবীব ও তার দল। ব্যাতিক্রম ধর্মী এই আয়োজনটির মূল পরিকল্পনা ও তত্ত্বাবধানে ছিলেন- বন্ধন কালচারাল ফোরাম এর মহাসচিব শেখ নজরুল ইসলাম, সঞ্চালনায় ছিলেন- তানিয়া আফরিন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: