শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

স্বদেশমৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের সুবিধাবঞ্চিত ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত ।

১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস। বাঙালি জাতির উৎসব ও আনন্দের দিন। বাঙালি জাতির বীরত্বের এক অবিস্মরণীয় দিন। ১৬ ডিসেম্বর ২০২২ শুক্রবার বিকেল ৩ ঘটিকায়, মহান বিজয় দিবস উপলক্ষ্যে আগারগাঁও উন্মুক্ত প্রাঙ্গণে স্বদেশ মৃত্তিকা মানব ঊন্নয়ন সংস্থা পরিচালিত স্বদেশমৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের সুবিধা বঞ্চিত ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় বিজয় র‍্যালী, সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাংকন ও ক্রীড়াপ্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেয়া হয়। বিকেল ৩ ঘটিকায় স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতন থেকে একটি বিজয় র‍্যালি বের হয়। র‍্যালিটি আগারগাঁওয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নির্বাচন কমিশন এসে শেষ হয়। পরে সেখানে সুবিধাবঞ্চিত শিশুদের পরিবেশনায় উন্মুক্ত প্রাঙ্গণে সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাংকন ও ক্রীড়াপ্রতিযোগিতায় সুবিধাবঞ্চিত শিশুরা অংশগ্রহণ করে। বিজয় উৎসবে উপস্থিত ছিলেন স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মোঃ আকবর হোসেন মহাসচিব তানিয়া শেখ, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার উপদেষ্টা ও নিরাপদ ডেভেলপম্যন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান ইবনুল সাঈদ রানা, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার উপদেষ্টা ডাঃ এস এম হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম সিদ্দিকী, লায়ন গোলাম সারোয়ার মানিক,চেয়ারম্যান, প্রযুক্তি ও প্রজন্ম ফাউন্ডেশন, স্নিগ্ধ আলোয় মুগ্ধ হাসি ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কানিজ ফাতিমা, মোঃ মাস্টার আবুল হোসেন মিঠু, ইঞ্জিনিয়ার রাশেদুল ইসলাম, স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের শিক্ষক রাশিদা আক্তার ও সোহাগী আক্তার ও সাদমান সাব্বির।
আরো উপস্থিত ছিলেন বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি সদস্যবৃন্দ মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি আনিসুজ্জামান নাহিদ, মরিয়ম ইসলাম সুইটি, অপু চন্দ্র মজুমদার, গোলাম কিবরিয়া, নিয়ন চন্দ্র বনিক, মেহেদী সরকার,ফয়েজ আহমেদ, এস এম সাইফুদ্দিন, রহমান রাকিব ও সুমনা আখতার প্রমুখ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: