রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩

স্বদেশমৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনে- নরসিংদী শাখায় নতুন বই হাতে পেয়ে অভিবাবক ও শিক্ষার্থীদের মধ্যে আনন্দের ঢেউ

অন্যান্য বছরের মতো আজ স্বদেশমৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতন-নরসিংদী শাখায় বই উৎসব হয়েছে। রোববার (৮ জানুয়ারি ২০২৩) সকাল থেকে স্কুলেই বই বিতরণ করা হয়। নতুন বই হাতে পেয়ে অভিবাবক ও শিক্ষার্থীদের মধ্যে আনন্দের ঢেউ বয়ে যায়।বিদ্যালয়ের শিক্ষকরাও শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিতে পেরে খুশি হন। এ সময় উপস্থিত ছিলেন, স্কুল পরিচালনা কমিটির সভাপতি কান্তা শেখ, শান্তা শেখসহ বিদ্যালয়ের সাথে সম্পৃক্ত শিক্ষক ও অভিভাবকবৃন্দ। স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার মহাসচিব ও জেলা সমন্বয়ক তানিয়া শেখ জানান, স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠান স্বদেশমৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতন। এই ছাত্র-ছাত্রীরা যে পরিবার বা সমাজের বোঝা নয় তা তারা প্রমান করছে । তিনি আরো বলেন, ২০১১ সালে বদেশমৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতন স্থাপিত হয়। বর্তমানে তিনটি শাখায় প্রায় দুই শতাধিক ছাত্র-ছাত্রী অধ্যয়নরত আছেন ।
স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা ও স্বদেশমৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের চেয়ারম্যান মোঃ আকবর হোসেন বলেন, শিশুরাই আমাদের ভবিষ্যৎ। তাদের উজ্জ্বল ভবিষ্যৎ বিনির্মাণে আমরা বদ্ধপরিকর। আমাদের লক্ষ্য এখন গুণগত শিক্ষা নিশ্চিত করা।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: