বুধবার, ২৯ মার্চ, ২০২৩

বীর মুক্তিযোদ্ধাাদের প্রতি জাহান আরা নিশি সাংস্কৃতিক ও সমাজকল্যাণ ফাউন্ডেশনের শ্রদ্ধা নিবেদন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ এ জাহান আরা নিশি সাংস্কৃতিক ও সমাজকল্যাণ ফাউন্ডেশন( রেজিঃ ঢ ০৮৫১০ ) ও ‘জাহান আরা নিশি বাংলা সংস্কৃতি বিদ্যাপীঠ’ এর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকলের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়। সাভারের নবীনগরস্থ জাতীয় স্সৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করার জন্য উপস্থিত হন সংস্থাটির নেতৃবৃন্দ ও ছাত্রছাত্রীবৃন্দ। জাহান আরা নিশি সাংস্কৃতিক ও সমাজকল্যাণ ফাউন্ডেসনের সাধারণ সম্পাদক ও জাহান আরা নিশি বাংলা সংস্কৃতি বিদ্যাপীঠের পরিচালক স্বপন কুমার হালদার এর নেতৃত্বে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন জনাব আকবর হোসেন, লে. ক. বিভা রানী মিস্ত্রী(অব:),আফিয়া আক্তার আবেদা, প্রনব চক্রবর্তী জনাব নাহিদ হোসেন খান, তোফায়েল আহমেদ, মোঃ রিয়াজ উদ্ দিন, নিপু সরকার, সপ্রতিভ, সুপ্রিয়, পলাশ, গোলাম রাব্বানীসহ সংস্থার অন্যতম সদস্যবৃন্দ|
সংস্থার সাধারণ সম্পাদক স্বপন কুমার হালদার তার অভিব্যক্তিতে বলেন “জাহান আরা নিশি সাংস্কৃতিক ও সমাজকল্যাণ ফাউণ্ডেসন ও জাহান আরা নিশি বাংলা সংস্কৃতি বিদ্যাপীঠ শুদ্ধ সংস্কৃতি চর্চায় কাজ করছে। দেশের জন্য যারা জীবন বাজী রেখে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন তাঁদের স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। জাতীর পিতার ক্ষুধা দারিদ্রমুক্ত সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তুলতে আমরা সবাই কাজ করছি। বাংলাদেশ আজ জাতির পিতার সুযোগ্য কণ্যার অতুলনীয় নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে অগ্রসর হচ্ছে। অবশ্যই আমরা একদিন আমাদের লক্ষ্যে পৌঁছে যাব। আমাদের চিন্তা, চেতনা, মেধা ও মননে মুক্তিযুদ্ধের মূল্যবোধকে ধারণ করে ভবিষ্যত প্রজন্মকে উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করে সচেতন মানুষ হিসেবে গড়ে তুলতে এ ধরনের জাতীয় আয়োজনে সকলকে নিয়ে উপস্থিত থাকতে হবে। শুদ্ধ সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের আত্মিক উন্নয়নের সাথে সাথে আর্থ-সামাজিক উন্নয়নের জন্য আমাদের আরও আন্তরিক হতে হবে।” তিনি জাহান আরা নিশি সাংস্কৃতিক ও সমাজকল্যাণ ফাউণ্ডেসনের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হয়ে শুদ্ধ সংস্কৃতি চর্চায় অবদান রাখতে এবং জাহান আরা নিশি বাংলা সংস্কৃতি বিদ্যাপীঠে শুদ্ধ সঙ্গীত চর্চায় গর্বিত অংশীদার হতে সকলকে আহবান জানান।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: