বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

সাভার ও আশুলিয়া এলাকায় ঢাকা বিভাগ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর পক্ষ থেকে ৪০০ (চারশো) সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে আজ ইফতার বিতরণ করা হয়।

স্টাফ রিপোর্টার ।। স্বদেশসময়২৪.কম- সাভার ও আশুলিয়া এলাকায় ঢাকা বিভাগ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর পক্ষ থেকে ৪০০ (চারশো) সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে আজ ইফতার বিতরণ করা হয়।
আজ ঢাকা বিভাগ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর উদ্যাগে বিভাগীয় কমিটির সন্মানিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মো. নুরুল ইসলাম এর ব্যবস্হাপনায় ঢাকা -১৯ সংসদীয় আসন এলাকার সাভার ও আশুলিয়ার ৪০০ (চারশো) সুবিধা বঞ্চিত ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ করা হয়। ইফতার বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ ছাএলীগ ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট লেখক সরকার মো. আবুল কালাম আজাদ। এই সময় উপস্থিত ছিলেন জনাব মো. রাজিবুল ইসলাম (মহাপরিচালক, ম্যান ফর ম্যান ফোর্স), বঙ্গবন্ধু পেশাজীবী লীগ জেলা ও বিভাগীয় নেতৃবৃন্দের মধ্যে, মো. সোহেল মিয়া, মো. আবুল হোসেন, পারুল ইসলাম, জুলহাস শিকদার, আহসান উল্লাহ মোল্লা, মন্জুর আলম, মো. আসলাম সহ প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: