শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকারের পক্ষ থেকে স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের ছাত্র-ছাত্রীদের মধ্যে ঈদের নতুন জামা উপহার

স্টাফ রিপোর্টার ।। স্বদেশসময়২৪.কম-
ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকারের পক্ষ থেকে স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের ছাত্র-ছাত্রীদের মধ্যে ঈদের নতুন জামা উপহার প্রতিবারের মত এই ঈদেও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের ৩টি শাখায় প্রায় দুই শতাধিক অসহায়, সুবিধাবঞ্চিত, পথশিশুদের মুখে হাসি ফুটানোর লক্ষে ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার শিশুদের ঈদের নতুন জামা উপহার প্রদান করেন। ২০ এপ্রিল ২০২৩ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় ছাত্রীদের মাঝে ঈদের নতুন জামা উপহার দেয়ার সময় বিপ্লব কুমার সরকারের পক্ষে এ কার্যক্রমে অংশগ্রহণ করেন শেরে-ই-বাংলা নগর থানা অফিসার ইনচার্জ উৎপল বড়ুয়া। এ সময় আরো উপস্থিত ছিলেন , শেরে-ই-বাংলা নগর থানা এ এস আই আসাদ , স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার উপদেষ্টা ও বিশিষ্ট ব্যাবসায়ী-ফিরোজ আহমেদ, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার উপদেষ্টা -ইবনুল সাঈদ রানা, যুগ্ম মহাসচিব - বাবুল হোসেন।
নতুন জামা উপহার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের চেয়ারম্যান মোঃ আকবর হোসেন, অনুষ্ঠান পরিচালনায় ছলেন স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক ও স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা মহাসচিব তানিয়া শেখ,। এছাড়াও আরো উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য শাহবাল আহমেদ জনি, সিনিয়র শিক্ষক রাশিদা আক্তার ও সোহাগী আক্তার সহ ছাত্রছাত্রীবৃন্দ। স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা উপদেষ্টা ফিরোজ আহমেদ ও শেরে-ই-বাংলা নগর থানা অফিসার ইনচার্জ পুলিশ জনাব উৎপল বড়ুয়ার এর পক্ষ থেকে ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের ঈদের সালামি দেয়া হয়।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

২টি মন্তব্য: