মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩

ঢাকা মহানগর উওর বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর পক্ষ থেকে আজ মিরপুর জান্নাত একাডেমি স্কুল এর সামনে থেকে সুবিধা বঞ্চিত ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ ও দোয়ার আয়োজন করা হয়।

স্টাফ রিপোর্টার ।। স্বদেশসময়২৪.কম ঢাকা মহানগর উওর বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর পক্ষ থেকে আজ মিরপুর জান্নাত একাডেমি স্কুল এর সামনে থেকে সুবিধা বঞ্চিত ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ ও দোয়ার আয়োজন করা হয়।
ইফতার বিতরণ কার্যক্রম এর উদ্বোধন করেনঃ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ ছাএলীগ ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট লেখক সরকার মো. আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ জামাল আহমেদ। সভাপতিত্ব করেনঃ মীর আলাউদ্দিন বাপ্পি সভাপতি - ঢাকা মহানগর উওর বঙ্গবন্ধু পেশাজীবী লীগ। সন্চালকঃ মো. শাহ কামাল শ্যামল সাধারণ সম্পাদক - ঢাকা মহানগর উওর বঙ্গবন্ধু পেশাজীবী লীগ। বক্তব্য রাখেনঃ সর্বজনাব মো. হানিফ, মোঃ শফিকুর রহমান, মাহবুব জাকির, হাফেজ মাওলানা মো. জুনায়েদ, মো. আরিফ হোসেন, মো. ইসমাইল পারভেজ, মো. হারুনুর রশিদ, শেখ মো. শাহ জামাল মানিক, জান্নাত পলি, শামিমা আক্তার সহ প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: