শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩

স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে পহেলা বৈশাখ উদযাপণ

যখন নতুন বছরের নতুন সূর্য উঁকি দিচ্ছে আকাশে, পাখিরা জেগে উঠছে, রমনার বটমূলে শুরু হচ্ছে বৈশাখবরণ, ঠিক তখন রাজধানীর আগারগাঁও,” স্বদেশ মৃত্তকা”পরিবারের বন্ধুরা ব্যস্ত তাদের ভিন্নধর্মী আয়োজন নিয়ে। স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের সুবিধাবঞ্চিত ৭০ জন শিশুর জন্য তাদের এই আয়োজন। প্রত্যেক শিশুকে শিক্ষা উপকরণ দিয়েছেন সমাজ সেবক, বাংলাদেশ বেতারের উপস্থাপক ও শিক্ষক আসফিয়া তাসনিম। আসফিয়া তাসনিম গত বছর নরসিংদী স্কুলের এই শিশুদের মাঝে ইফতার ও একবেলা খাবার বিতরণ করেন। তিনি বলেন খুব ভালো লাগছে এই শিশুগুলোর মুখে হাসি ফোটাতে পেরে।’ ভালো এমন কাজের সঙ্গে যুক্ত হয়ে ভালো লাগছে। ভবিষ্যতে স্বদেশ মৃত্তিকার সাথে থাকবো ইনশাল্লাহ। স্কুলের প্রধান শিক্ষক জানান এই শিশুগুলো কোনো উৎসবেই হয়তো ভালো জামাকাপড় পরতে পারে না। এবার আমরা তাদেরও হাতে নতুন জামা ও ঈদ সামগ্রী দিতে চাই। এই জন্য সবার সহযোগীতা দরকার।
এসময় উপস্থিত ছিলেন স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের চেয়ারম্যান মোঃ আকবর হোসেন, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার মহাসচিব ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক তানিয়া শেখ, প্রচার সম্পাদক সাদমান সাব্বির ও সিনিয়র শিক্ষক রাশিদা আখতার।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: