রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

‘অগ্নিসাক্ষী’ খ্যাত অভিনেতার আত্মহত্যা!

বিনোদন ডেস্ক ||স্বদেশসময়.কম- ভারতে গ্ল্যামার দুনিয়ায় আত্মহত্যার ঘটনা যেন বেড়েই চলেছে। বেশিরভাগ ক্ষেত্রে কারণ হিসেবে সামনে আসছে হতাশা, কাজ না পাওয়ার মতো ঘটনা।
ক্যারিয়ার নিয়ে হতাশা থেকে এবার আত্মহত্যার পথ বেছে নিলেন কন্নড় অভিনেতা সম্পথ জে রাম। হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, শনিবার (২২ এপ্রিল) নিজ বাড়িতেই আত্মহত্যা করেন মাত্র ৩৫ বছর বয়সী এই অভিনেতা। তার পরিবারের ঘনিষ্ঠ একজন আত্মীয় জানান, ‘সম্পথের হাতে তেমন কাজ ছিল না, হয়তো এ কারণেই ডিপ্রেশন ভুগছিল। তাই হয়তো এমন একটা চরম সিদ্ধান্ত নিয়ে ফেলল।’ ‘অগ্নিসাক্ষী’র মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছিলেন সম্পথ জে রাম। ‘শ্রী বালাজি ফটো স্টুডিও’র ব্যাপক সমালোচিত সিনেমাতেও কাজ করেছিলেন তিনি। গত জানুয়ারি মাসেই মুক্তি পেয়েছিল এই সিনেমা। সিনেমাটির পরিচালক রাজেশ ধ্রুব সোশ্যাল মিডিয়ায় সম্পথ জে রামের মৃত্যু সংবাদ জানান। রাজেশ লেখেন, ‘এভাবে যে ছেড়ে চলে যাবে কিছুতেই বুঝতে পারেনি। আরও কত যুদ্ধ জেতা বাকি ছিল। নিজের স্বপ্ন পূরণ করতে এখনও অনেক সময় বাকি আছে। দয়া করে ফিরে এসো।’ সম্পথের এই হঠাৎ চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না ইন্ডাস্ট্রির সহকর্মীরা। ‘অগ্নিসাক্ষী’তে একসঙ্গে কাজ করেছিলেন সম্পথ জে রাম ও বিজয় সূর্য। ই-টামসকে তিনি বলেন, ‘এমন একটা দুঃসংবাদ শুনব দুঃস্বপ্নেও ভাবিনি। প্রথমে ভেবেছিলাম কেউ মজা করছে। কিন্তু পরে ঘটনাটা জানতে পারি। এককথায় দুঃখজনক।’ মাত্র এক বছর আগেই বিয়ে করেছিলেন অভিনেতা। তার বিবাহিত জীবন সুখের ছিল বলে জানা গেছে। সম্পথ কেন এভাবে নিজেকে শেষ করে দিলেন, সেই হিসাব কিছুতেই মেলাতে পারছেন না তার কাছের মানুষেরা।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: