সোমবার, ৮ মে, ২০২৩

বাংলাদেশে নতুন আংগীকে নতুন সাজে বৃহত্তম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Mfacelook

 স্বদেশসময়২৪.কম:

Mfacelook হলো একটি বিশ্বের সর্ব বৃহত্তর সোশ্যাল মিডিয়ায় সাইট কোম্পানি গুলোর মধ্যে একটি যা ব্যবহারকারীদের কাছে।যারা বিনামূল্যে প্রোফাইলে সাইন-আপ করে বন্ধুদের সাথে, কাজের সহকর্মী,আত্মীয় এবং অচেনা বন্ধুদের সাথে সংযোগ স্থাপনের অনুমতি দেয়।Mfacelook ব্যবহারকারীদের ছবি,ভিডিও,সংগীত,বানী এবং নিবন্ধন করার পাশাপাশি নিজস্ব চিন্তাধারা,অনুভুতি এবং মতামত প্রকাশ শেয়ার করার অনুমতি দেয় যদিও এটি অনেক জনসংখ্যা পছন্দ করে।Mfacelook হল একটা অনলাইন সোশ্যাল মিডিয়ায় এবং নেটওয়ার্ক সাইট ও বাংলাদেশী কোম্পানি মালিকানাধীন সামাজিক নেটওয়ার্ক পরিষেবা। ২৬শে মার্চ ২০২৩ইং মোঃ মাসুদ হাসান সিইও ও সহপ্রতিষ্ঠাতা আনুষ্ঠানিক ভাবে Mfacelook চালু করেন। 

 Mfacelook কোম্পানির মানসম্পন্ন সেবা প্রদানের জন্য অত্যন্ত দক্ষ এবং অভিজ্ঞ কর্মীদের নিযুক্ত করেছে।কোম্পানি বিশ্বাস করে যে গ্রাহকের প্রয়োজনীয়তা অনুযায়ী সোস্যাইল সাইট এবং প্রক্রিয়াকরনের নিশ্চিত করা যায় যা যেকোন সমস্যা সমাধান করে দেয়। একটি নিখুত কাজ করার জন্য এই এই ধরনের বুঝাপড়ার জন্য পর্যাপ্ত জ্ঞান,প্রশিক্ষন এবং অভিজ্ঞতা থাকা লোকদের প্রয়োজন হয় নিযুক্ত করা হয় এবং ভিতরে বিকাশও করা হয়।

Mfacelook এর মিশন হল বিশ্বের সেরা গ্রাহক অভিজ্ঞতা পরিবেশন করে সোশ্যাল মিডিয়া সেক্টরে সব চেয়ে সফল স্পোশযাল মিডিয়া সাইট কোম্পানী হওয়া। ফ্রিলন্সারদের জন্য Mfacelook একটি নতুন এবং উন্নত দ্বার উম্মচন করতে যাচ্ছে। যেখানে আপনি খুব সহজেই আপনার কাঙ্ক্ষিত কাজটি পেয়ে যাবেন। সুতরাং আর নয় চাকরীর পিছনে ছুটা এখন চাকুরী আপনার পিছনে ছুটবে তাই Mfacelook এ খুব দ্রুত ফ্রি সাইন-আপ করুন খুব সহজেই গুগল প্লে-ষ্টোর থেকে। Mfacelook তার ব্যাবহারকারীদের বহুবিদ আয়ের সুযোগ নিয়ে আসছে খুব দ্রুত।

Mfacelook এর লক্ষ্য হলো বিশ্বের সবচেয়ে প্রশংসিত এবং সবচেয়ে বিশ্বস্ত সোশ্যাল মিডিয়া কোম্পানিগুলির মধ্যে থাকা, আন্তর্জাতিক মানের কাস্টমার কেয়ার এবং সেখানে সমস্ত ব্যভারকারীর জন্য উচ্চতর মান তৈরি করা।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: