শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) সংগঠনের ব্লাড ব্যাংক সোসাইটি "শুভ উদ্বোধন"

   নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) সরকার অনুমদিত জাতীয় পর্যায়ে সামাজিক সংগঠনের একটি ব্লাড ব্যাংক সোসাইটি "শুভ উদ্বোধন" Bangladesh Safe Blood Donate Society.

১৯আগষ্ট ২০২৩, শনিবার, বিকালঃ ৪টা ৩০মিনিট, স্থানঃ জাতীয় শিশু কল্যাণ পরিষদ, তোপখানা রোড, ঢাকা। আয়োজনেঃ নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) কেন্দ্রীয় কমিটি অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মহোদয় যুবরাজ খান। 

সঞ্চালনের দায়ীত্বে ছিলেন সংগঠনের সিনিয়র সহ-ভাইস চেয়ারম্যান মোঃ জমসেদ আলী খান কিরন,

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা মহাসচিব উম্মে সালমা। 

প্রধান অতিথি থাকবেন : নাজিমুদ্দিন আল আজাদ ,সাবেক ধর্ম -পানি সম্পদ মন্ত্রী ও জাতীয় সংসদের হুইপ এবং সংগঠনের একজন সম্মানিত উপদেষ্টা I

উদ্ধবোধক ছিলেন জনাব আলী নিআমত ,সহ সভাপতি দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুদুক)ও নিরাপদ চিকিৎসা চাই এর একজন সম্মানিত উপদেষ্টা।

নিরাপদ চিকিৎসা চাই সংগঠনের একটি অঙ্গ সংগঠন বা একটি প্রজেক্ট এর শুভ সুচনা "বাংলাদেশ সেইভ ব্লাড ডোনেট সোসাইটি " এই সম্পর্কে বিস্তারিত আলোচক হিসাবে ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সিনিয়র সহ ভাইস চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন শিপলু। এছাড়া আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো: আকবর হোসেন, নিরাপদ চিকিৎসা চাই ঢাকা মহানগর উত্তর কমিটির সভাপতি মোঃ রাইসুল ইসলাম লিটন, ঢাকা মহানগর দক্ষিন কমিটির সাধারণ সম্পাদক মো: সালেহ আকবর, মো: নজরুল ইসলাম (আইনজীবী), আব্দুল হালিম মৃধা ( আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য),বক্তব্য রাখেন মো: রাশেদ বিল্লাহ আলমগীর, আরো বক্তব্য রাখেন, নিরাপদ চিকিৎসা চাই এর সহযোগী সংগঠন মানবতার ফাউন্ডেশনের সভাপতি মো: আব্দুল হান্নান। হিউম্যান হেল্পফুল অরগানাইজেশানের প্রতিষ্ঠাতা মোঃ আকিব হাসান, নিরাপদ চিকিৎসা চাই সংগঠনের নোয়াখালী জেলা কমিটির সভাপতি মো: মাসুম এবং আরো অনেকে উপস্থিত ছিলেন। ব্লাডের স্বল্পতা এবং ব্লাডের প্রয়োজনীতার অনুভব করে এই ব্লাড ব্যাংকের যাত্রা শুরু করা হয়।

 এই ব্লাড ব্যাংক সারা বাংলাদেশে মুমুর্ষরোগীর প্রান বাঁচানোর লক্ষ্যে কাজ করবে ডোনার গন। কুরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।কুরআন তেলোয়াত করেন মাওলানা মো: ইয়াকুব হাসান। এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন পত্রিকার সম্মানিত প্রতিনিধিগন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: