সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

বঙ্গবন্ধু পেশাজীবী লীগ পূবালী ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির পক্ষ থেকে জাতীয় শোক দিবস -২০২৩ উপলক্ষে আলোচনা, দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠিত

 বঙ্গবন্ধু পেশাজীবী লীগ পূবালী ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির পক্ষ থেকে জাতীয় শোক দিবস -২০২৩ উপলক্ষে আলোচনা, দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠিত ।

২৮ আগষ্ট ২০২৩ সোমবার বাদ আছর  রাজধানীর দিলকুশা  মতিঝিল এলাকায় বঙ্গবন্ধু পেশাজীবী লীগ পূবালী ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির পক্ষ থেকে ৪৮ তম জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা, দোয়া ও তবারক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সরকার মো. আবুল কালাম আজাদ,  প্রতিষ্ঠাতা সভাপতি -বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এবং সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, বাংলাদেশ কৃষক লীগ।

বিশেষ অতিথিঃ মো. আতাউর রহমান হিরন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক - বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এবং প্রেসিডিয়াম সদস্য,  জাতীয় সাংবাদিক সংস্থা।

আরো উপস্থিত ছিলেন রাশিদুল ইসলাম, সভাপতি - পূবালী ব্যাংক সিবিএ,  সৈয়দ মোশাররফ হোসেন পাপ্পু , কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য,  বঙ্গবন্ধু পেশাজীবী লীগ।

সভাপতিত্ব করেন, জনাব মো. জাহাঙ্গীর আলম,  সভাপতি - বঙ্গবন্ধু পেশাজীবী লীগ পূবালী ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটি।

সঞ্চালনায় ছিলেন মো. দেলোয়ার হোসেন,  সাধারণ সম্পাদক , বঙ্গবন্ধু পেশাজীবী লীগ পূবালী ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটি।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: