রবিবার, ৬ আগস্ট, ২০২৩

ব্রক্ষপুত্র নদী রক্ষার দাবীতে কর্মসূচি পালন

৪ আগষ্ট ২০২৩ শুক্রবার প্রকৃতি রক্ষায় দূষণমুক্ত নদী চাই এই স্লোগানকে সামনে রেখে ব্রক্ষপুত্র নদী দখল দূষণ রুধে প্লাস্টিক, পলিথিন অপসারণ ও গণগোশল কর্ম সূচি পালন করা হয়। ওয়াটার কিপার্স, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা, নিরাপদ ডেভলপমেন্ট ফাউন্ডেশন, খাদ্য অধিকার মঞ্চ যৌথভাবে এ কর্মসূচি পালন করে।


উক্ত অনুষ্ঠানে নিরাপদ খাদ্য অধিকার মঞ্চ (কেন্দ্রীয় কমিটি) ও নিরাপদ ডেভলপমেন্ট ফাউন্ডেশন চেয়ারম্যান ইবনুল সাইদ রানা, নিরাপদ খাদ্য অধিকার মঞ্চ (কেন্দ্রীয় কমিটি) এর প্রতিষ্ঠাতা মহাসচিব ও স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা চেয়ারম্যান মোঃ আকবর হোসেন। 

“নিরাপদ খাদ্য অধিকার মঞ্চের” ভাইস চেয়ারম্যান (কেন্দ্রীয় কমিটি) কে এম বায়দুর রহমান, মোরশেদ আলম খান, জমশেদ আলী খান কিরন ও আনোয়ার হোসেন শিবলু, 

“নিরাপদ খাদ্য অধিকার মঞ্চের যুগ্ম মহাসচিব (কেন্দ্রীয় কমিটি) ইমরান আহমেদ, অর্থ সচিব তানিয়া শেখ, কেন্দ্রীয় সদস্য তৌহিদা আক্তার , শিরাজুল ইসলাম সাগর ও গোলাম রহমান (জি আর স্যার) চেয়ারম্যান স্টুডেন্ট এডুকেশনাল এসোসিয়েশন।

আরো উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী, সমাজ উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্র (এসপিকে) ও নেটওয়ার্ক সদস্য বেলা এর  মোঃ এনামুল হকসহ এলাকার গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।


 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: