রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪

স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের অসহায় শীতার্ত ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন

দেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার আয়োজনে ও ইনার হুইল ক্লাব অব গ্রেটার ঢাকা ৩২৮ এর উদ্যোগে স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের অসহায় শীতার্ত ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়।

১৩ জানুয়ারি ২০২৪ (শনিবার) সকাল ১১ টায় বালুয়াকান্দী,রায়পুরা, নরসিংদীর স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের স্কুল মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শীতবস্ত্র বিতরণে সময় উপস্থিত ছিলেন ইনার উইল ক্লাব অব গ্রেটার ঢাকা- সভাপতি আবিদা সুলতানা
প্রফেসর শামসুন্নাহার মাসুদ- PDC, ভাইস প্রেসিডেন্ট -১ সেতারা কামাল শ্বেতা, ট্রেজারার আফরোজা কবির
পাস্ট প্রেসিডেন্ট- ইমিডিয়েট, বোকসান আক্তার লিপি, পাস্ট প্রেসিডেন্ট- নাসিম হোসেন।
আরো উপস্থিত ছিলেন স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার চেয়ারম্যান ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা মো: আকবর হোসেন।
স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার মহাসচিব ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক তানিয়া শেখ।
স্টুডেন্ট এডুকেশনাল এসোসিয়েশন এর চেয়ারম্যান মো: গোলাম রহমান, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার ভাইস চেয়ারম্যান আব্দুল রাজ্জাক, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা যুগ্ম-মহাসচিব বাবুল হোসেন
স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম, সদস্য সবুজ হোসেন
স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা নরসিংদী শাখার সভাপতি কান্ডা শেখ , শিক্ষক শান্তা শেখ -মুক্তা আক্তার, সানজিদা আক্তার ও মামুন হুজুর।
স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার চেয়ারম্যান ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা মো: আকবর হোসেন বলেন, চলতি বছরে প্রচুর শীত পড়েছে। আমরাতো বাসায় কাঁথা কম্বল গায়ে দিয়ে আরামে ঘুমাই কিন্তু সুবিধাবঞ্চিত কত মানুষ এ তীব্র শীত সহ্য করে ঘুমায়। এ কথা চিন্তা করে  ইনার হুইল ক্লাব অব গ্রেটার ঢাকা ৩২৮ এর সহযোগীতায় এই শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হলো।  শীতার্তদের কষ্ট দেখে সত্যিই কষ্ট লাগে আমাদের। আমরা আমাদের এমন উদ্যোগ অব্যাহত রাখবো।

তিনি আরও বলেন, আমরা সবাই মিলে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে অসহায়দের মুখে হাসি ফোটাতে পেরেছি, যা আমাদের উদ্যোগকে আগামীতে আরও ত্বরান্বিত করবে বলে আমরা মনে করি।’

ইনার উইল ক্লাব অব গ্রেটার ঢাকা- সভাপতি আবিদা সুলতানা বলেন তীব্র শীতে যবুথবু হয়ে পড়েছে গরীব অসহায় দুস্থ মানুষজন। গরীব অসহায় ছিন্নমূল এসব শীতার্ত অসহায় মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে আমাদের এই আয়োজন। 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: