রবিবার, ১০ মার্চ, ২০২৪

স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতন স্কুলে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা পরিচালিত স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের আগারগাঁও শাখার ১৪তম বার্ষিক পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

০৯ মার্চ ২০২৪-ইং শনিবার বিকেল ৪.০০ টায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, আগারগাঁও, ঢাকার মিলনায়তনে' স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা এর উদ্যোগে শেষ হয়েছে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষায় বিজ্ঞান ও প্রযুক্তির ভূমিকা শীর্ষক আলোচনা ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও সাংস্কৃতিক পরিবেশনা।

এই বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুনুর রশিদ (সি আই পি) চেয়ারম্যান, এশিয়ান টেলিভিশন ও রেডিও।

সভাপতিত্ব করেন মো: আকবর হোসেন, চেয়ারম্যান, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতন।

অনুষ্ঠান উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন ড. জাহিদ আহমেদ চৌধুরী চ্যায়াররম্যান ঝলক ফাউন্ডেশন ও স্বদেশ মূর্ত্তিতা মানব উন্নয়ন সংস্থা

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন গোলাম সরোয়ার মানিক, চেয়ারম্যান, প্রযুক্তি ও প্রজন্ম ফাউন্ডেশন, উপদেষ্টা স্বদেশ মুর্ত্তিকা মানব উন্নয়ন।
ডাঃ এস এম হাবিবুর রহমান, উপদেষ্টা স্বদেশ মুর্ত্তিকা মানব উন্নয়ন।

লায়ন রাশিদা হামিদ অনি, যুগ্ম-সাধারণ সম্পাদক ,বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ, ১৬ নং ওয়ার্ড।

আব্দুল আজিজ কিউরেটর, বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর

মোঃ মেজবাহ উদ্দিন, উইনিট মেনাজার, সোনালী ইন্সুরেন্স কোঃ লিঃ

শেখ নজরুল ইসলাম, উপস্থাপক বাংলাদেশ বেতার ও সাধারন সম্পাদক বন্ধন কালচারাল ফার্ম।
ডা গোলাম রহমান – চেয়ারম্যান- স্টুডেন্ট এএডুকেশন এসোসিয়েশন।

আব্দুল রব সুলতান, সাবেক উপসচিব, আব্দুল ওয়াদুদ, সাধারন সম্পাদক, জাতীয় শ্রমিমলীগ, শেরেবাংলা নগর, থানা ও সাহাবাল আহমেদ জনি।

অনুষ্ঠান পরিচালনায় তানিয়া শেখ- মহাসচিব, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা ও প্রধান শিক্ষক স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতন।

আরো উপস্থিত ছিলেন সাদমান সাব্বির, আব্দুল রাজ্জাক, মোঃ বাবুল হোসাইন, জাহাংগীর আলম, মশিউর রহমান ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দ সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: