বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের শতাধিক অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ।


পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে বাংলাদেশ বেতারের উপস্থাপক ও সংবাদ পাঠক আসফিয়া তাসনিম এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

মঙলবার (২ এপ্রিল ২০২৪) বিকাল ৪টায় স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতন, আগারগাঁও শাখার শতাধিক অসহায় ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ঈদের অনাবিল আনন্দ ও হাসি ফুটাতে এই বস্ত্র বিতরণের আয়োজন করে Swadesh Mrittika Human Development Foundation।

এ সময় আরো উপস্থিত ছিলেন-Swadesh Mrittika Human Development Foundation এর চেয়ারম্যান মোঃ আকবর হোসেন, মহাসচিব তানিয়া শেখ, সাংগঠনিক সম্পাদক মশিয়ুর রহমান, প্রচার সম্পাদক সাদমান সাব্বির, শিক্ষক মুন্নি আক্তার ও সোহাগী আক্তার।

এ বিষয়ে মোঃ আকবর হোসেন স্বদেশ সময় নিউজকে বলেন, ‘আমরা নিজেরা ঈদে আনন্দ করি। কিন্তু অসহায় দরিদ্র মানুষ ঈদ উপলক্ষে নতুন পোশাক কিনতে পারেননা। পরিবারের সদস্যদের নতুন কাপড় কিনে দিতে পারেন না। তাই আসফিয়া তাসনিম আপার সহযোগিতায়  শতাধিক শিশুকে নতুন কাপড় কিনে বিতরণ করার ব্যবস্থা করি। কাজটি করতে পেরে আমার খুব ভাল লাগছে।’ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ বেতারের উপস্থাপক ও সংবাদ পাঠক আসফিয়া তাসনিম আপাকে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: