বুধবার, ১৯ জুন, ২০২৪

স্বদেশ মৃত্তিকার উদ্যেগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে কোরবানির মাংস উপহার

 ঢাকা কামরাংগীরচরের সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে কোরবানির মাংস ও ললিপপ উপহার।

১৭ জুন ২০২৪, সোমবার বিকাল ৩ টায় স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে মাংস বিতরণ করেছেন স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার উপদেষ্টা ও বাংলাদেশ বেতারের সংবাদ পাঠক রাফিকা আহমেদ।

এসময় উপস্থিত থেকে কুরবানীর মাংস তুলে দেন স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের চেয়ারম্যান মো. আকবর হোসেন, স্টুডেন্ট এডুকেশনাল এসোসিয়েশন এর চেয়ারম্যান মো.গোলাম রহমান, স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতন, কামরাংগীচরের শিক্ষাক শাহনাজ পারভীন।

শান্তি, সৌহার্দ আর আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আজহা। ঈদের আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দিতে  গরু জবাই করে মাংস বিতরণ করেছে স্বদেশ মৃত্তিকা । কামরাংগীরচর বালুর মাঠের মুসলিম পরিবারগুলোর মাঝে মাংস বিতরণ করে সংগঠনটি।   শুভাকাঙ্ক্ষী রাফিকা আহমেদ ও সদস্যদের সক্রিয় অংশগ্রহণে মাংস বিতরণের কর্মসূচি সফলভাবে সম্ভব হয়েছে। মানবতার সেবায় আগামীতে স্বদেশ মৃত্তিকা যাতে আরো বেশি ভূমিকা রাখতে পারে সেই কামনায় সকলের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা চায়।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: