শনিবার, ৮ জুন, ২০২৪

স্বদেশ মৃত্তিকার সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ করেছে ‘হাত বাড়িয়ে দাও ফাউন্ডেশন’

রাজধানীতে সুবিধা বঞ্চিত পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘হাত বাড়িয়ে দাও ফাউন্ডেশন’ পরিবার। প্রতিষ্ঠানটির প্রধান সমন্বয়ক সমাজসেবক আনোয়ার হোসেন শিবলু এর সার্বিক তত্ত্বাবধানে এ খাবার বিতরণ কর্মসূচি পালন করা হয়।

শনিবার (৮ জুন ২০২৪) দুপুরে স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এ আয়োজন করে ‘হাত বাড়িয়ে দাও ফাউন্ডেশন’। এতে শতাধিক শিশুর মাঝে খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমজাদ সুমন, প্রতিষ্টাতা পরিচালক, ‘হাত বাড়িয়ে দাও ফাউন্ডেশন’মোঃ মনির হোসেন সোহেল, যুগ্ম-পরিচালক (প্রশাসন), ‘হাত বাড়িয়ে দাও ফাউন্ডেশন’,ডাঃ আশিকুর রহমান, যুগ্ম-পরিচালক (স্বাস্থ্য্‌)‘হাত বাড়িয়ে দাও ফাউন্ডেশন’। 

 খাবার বিতরণ কালে আরও উপস্থিত ছিলেন স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের চেয়ারম্যান মো; আকবর হোসেন, ডাঃ এস এম হাবিবুর রহমান, উপদেষ্টা, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা , সাদমান সাব্বির, প্রচার সম্পাদক, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা , শাহাবাল আহমেদ জনি, নির্বাহী সম্পাদক, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা , এডভোকেট ফারুক হোসেন মোল্লাহ, আইন বিষয়ক সম্পাদক, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা, রাশিদা আক্তার সিনিয়র শিক্ষক, সোহাগী আক্তার,মুন্নি আক্তার ও তাসলিমা আক্তার, শিক্ষক, স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতন।

‘হাত বাড়িয়ে দাও ফাউন্ডেশন’ মানুষের কল্যাণের জন্য সবসময় চেষ্টা করে যাচ্ছে এবং সামাজিক ও মানবিক কাজের মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করছে এ প্রতিষ্ঠান,  একথা জানান ‘হাত বাড়িয়ে দাও ফাউন্ডেশন’প্রধান সমন্বয়ক সমাজসেবক আনোয়ার হোসেন শিবলু।

 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

1 টি মন্তব্য:

  1. হাত বাড়িয়ে দাও ফাউন্ডেশনের এই মানবিক উদ্যোগকে আল্লাহ কবুল করুন।
    মানবতার জয় হোক

    উত্তরমুছুন