রবিবার, ২৮ জুলাই, ২০২৪

স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা

 নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

শর্ত সাপেক্ষে ০2 টি জব ক্যাটাগরিতে — জন নারী ও পুরুষ (শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন ও অভিজ্ঞতা সম্পন্ন) নিয়োগের জন্য বাংলাদেশের নাগরিককে চাকরিতে আবেদন করার জন্য স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা আহবান করেছে।

স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা্র চাকরিতে আবেদন করার ১ম শর্ত হচ্ছে আপনাকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।

স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা  নিয়োগ ২০২৪ এ শুধুমাত্র বাংলাদেশী ১৮ (আঠারো) বৎসরের ঊর্ধ্বে নারী ও পুরুষ (Female & Male)  শিক্ষাগত যোগ্যতা ও পদের অজ্ঞিতা অনুযায়ী আবেদন করতে পারবে।

স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা চাকরির আবেদনের ক্ষেত্রে  অভিজ্ঞতা সম্পন্ন চাকরির পদের বেতন (Salary) তুলনামূলক একটু বেশি অভিজ্ঞতা (Experience) প্রয়োজন নেই পদের চাইতে।

স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা

 নিয়োগ ২০২৪

স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২৪ এ আবেদন শুধুমাত্র অনলাইনে গ্রহণ করা হবে। এই স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা চাকরিতে আবেদনপত্র দেওয়া কোন তথ্য যাতে ভুল না হয় এদিকে খেয়াল রেখে সঠিকভাবে আবেদন সম্পন্ন করতে হবে। কেননা স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা চাকরির মনোনয়ন পেতে অবশ্যেই সঠিকভাবে আবেদন করা লাগবে।

স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা  চাকরির অনলাইন আবেদন চলবে নির্দিষ্ট সময় ব্যাপী। এই সময়ের মধ্যে info@swadeshmrittika.org ইমেইল প্রবেশ করে সকল শিক্ষাগত সার্টিফিকেটের তথ্য, জাতীয় পরিচয়পত্রের (National ID Card) তথ্য, রঙিন ছবি, (Passport Size Photo) স্বাক্ষরের ছবি (Signature Photo) দিয়ে আবেদন করতে হবে।

আমরা আরো সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর গুরুত্বপূর্ণ তথ্য নিচের টেবিলে প্রকাশ করেছি।

স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগকর্তার নাম স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা।
নিয়োগকর্তার ধরন এনজিও।
চাকরির ধরন কি? এনজিও চাকরি।
জব ক্যাটাগরি ০২টি।
 
মোট লোক সংখ্যা ২ জন


শিক্ষাগত যোগ্যতা  এইচএসসি পাশ, স্নাতক পাস লাগবে চাকরির পদ অনুযায়ী।
কারা আবেদন করতে পারবে? নারী ও পুরুষ।
অভিজ্ঞতার কতটুকু লাগবে? নতুনরা ও অভিজ্ঞতা যাদের আছে উভয় আবেদন করতে পারবে, চাকরির পদ অনুযায়ী।
আবেদনের বয়স-সীমা ন্যূনতম ১৮ বৎসর হতে হবে। (জাতীয় পরিচয় পত্র/জন্ম নিবন্ধন অনুযায়ী)
মাসিক বেতন কত? ১০,০০০/- থেকে ১৫,০০০/- টাকা।
আবেদন করার পদ্ধতি/ধরন অনলাইন।
প্রকাশের তারিখ ২৮ জুলাই ২০২৪ ইং।
আবেদন শুরু হবে ৩০ জুলাই২০২৪ ইং।
আবেদনের শেষ তারিখ ৩০ আগষ্ট ২০২৪ ইং।
কর্তৃপক্ষের ওয়েবসাইট https://swadeshmrittika.org 

 পদের নামঃ ১। কো-অর্ডিনেটর, ২। প্রোগ্রাম অফিসার

ঠিকানাঃ ৪৫ পশ্চিম আগারগাঁও, ঢাকা-১২০৭

স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা সংক্ষিপ্ত পরিচিতিঃ স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা সেবামূলক,শিশু শিক্ষা উন্নয়ন সংস্থা হিসেবে স্বীকৃতি লাভ করেছে- যেখানে কোন ধর্ম, রাজনীতি কিংবা সরকার এর প্রতি বিশেষ পক্ষপাতিত্ব নেই। বর্তমানে সংস্থাটি সারা বাংলাদেশে কাজ করে যাচ্ছে।  স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা ২০০৪ সালে বাংলাদেশে প্রথম কার্যক্রম শুরু করে। স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা বিভিন্ন কমিউনিটির সক্ষমতা উন্নয়নের জন্য সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছে- যাতে তারা নিজেদের উন্নয়নের দায়িত্ব নিজেরাই নিতে পারে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

1 টি মন্তব্য:

  1. স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা
    আর্ত মানবতার সেবায় নিয়োজিত একটি সামাজিক প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠানে কর্মের মাধ্যমে নিজেকে মানবিক কাজে সম্পৃক্ত করে আপনিও হোন একজন গর্বিত মানব সেবক।

    উত্তরমুছুন