মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

কলেজপড়ুয়া ছেলেকে গ্রেপ্তার, সহ্য করতে না পেরে বাবার মৃত্যু

 

লক্ষ্মীপুরে স্নাতক প্রথম বর্ষে পড়ুয়া ছেলেকে বাসা থেকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়ার ঘটনা সহ্য করতে না পেরে বাবার মৃত্যু হয়েছে। এ অভিযোগ করেছেন নিহত সামছুল আলমের (৫২) স্ত্রী তাহমিনা আক্তার নাসরিন। তিনি গ্রেপ্তারকৃত সাইফ মোহাম্মদ আলীর মা। 

গতকাল সোমবার দিবাগত রাতে লক্ষ্মীপুর পৌরসভার কালু হাজী সড়কের বাসা থেকে নাশকতা ও বিস্ফোরক আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে সাইফ মোহাম্মদ আলীকে তুলে নিয়ে যায় পুলিশ। মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে পুলিশ তাকে আদালতে পাঠায়।   

এদিকে, বাবার জানাজায় অংশ নিতে বিকেল ৫টা পর্যন্ত সাইফকে জামিন দেন আদালত। তার আইনজীবী মহসিন কবির মুরাদ এ তথ্য জানিয়েছেন।  

 সাইফের মা তাহমিনা আক্তার নাসরিন বলেন, ‘আমার ছেলে রাজনীতির সঙ্গে জড়িত নয়। তার বিরুদ্ধে কোনো মামলা ছিল না। পুলিশ জোর করে বাসা থেকে আমার ছেলেকে ধরে নিয়ে গেছে। আমার স্বামী এ ঘটনা সহ্য করতে না পেরে মারা গেছেন। আমি আমার ছেলের মুক্তি চাই।’

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, ‘নাশকতা ও বিস্ফোরক মামলায় সাইফ মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করা হয়েছে। তবে, তার বাবার মৃত্যুর বিষয়টি সকালে শুনেছি। সাইফ ছাড়াও আরো চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। সহিংসতা ও নাশকতাকারীদের বিরুদ্ধে অভিযান চলছে।’

 

 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: