রবিবার, ১১ আগস্ট, ২০২৪

স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের শিক্ষার মানোন্নয়নে ছাত্র ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

 

নরসিংদী শাখায় স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনে শিক্ষার গুণগত মান উন্নয়ন ও শিক্ষার্থীদের পাঠের অগ্রগতির জন্য অভিভাবকদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ৯ অক্টোবর (শুক্রবার)বিকাল ৩ টায় বিদ্যালয় মিলনায়তনে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থা ও স্বদেশ মৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতন এর চেয়ারম্যান মোঃ আকবর হোসেনের সভাপতিত্বে ও স্টুডেন্ট এডুকেশনার এসোসিয়েশনের চেয়ারম্যান গোলাম রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বদেশ মৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার প্রচার সম্পাদক সাদমান সাব্বির, নরসিংদী শাখার সহকারি প্রধান শিক্ষক কান্তা শেখ, শিক্ষক শান্তা শেখ, সানজিদা আক্তার সহ অন্যন্যা শিক্ষকবৃন্দ। বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য বৃন্দ,অভিভাবকগণ,সমাবেশে  মা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ   উপস্থিত ছিলেন।
সভাপতি মোঃ আকবর হোসেন বলেন,বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক সহ সকলের সন্মিলিত প্রচেষ্টায় শিক্ষার মান আরো উন্নয়ন করা হবে। ছাত্র ছাত্রীদের মেধা বিকাশে অভিভাবকদেরও বেশী সচেতন হতে হবে। 
অত্র স্কুলের শিক্ষার্থীদের অভিভাবকদের বিভিন্ন পরামর্শ ও সমস্যার কথা শুনেন। তিনি অভিভাবকের পরামর্শ ও অভিযোগ যাতে সহজে লাঘব করা যায় সে বিষয়ে ব্যবস্থা নেওয়া আশ্বাস প্রদান করেন।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: